বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অনুষ্ঠিত হলো হ্যামট্রামেক সিটির কাউন্সিলর প্রার্থী মুসার সংবাদ সম্মলেন

অনুষ্ঠিত হলো মিশিগান অঙ্গরাজ্যের হ্যামট্রামেক সিটির কাউন্সিলর প্রার্থী আবু আহমদ মুসার সংবাদ সম্মলেন। যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হবে হ্যামট্রামেক সিটির নির্বাচন। ইতোমধ্যে এই নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে প্রস্তুতি। শুরু হয়েছে নির্বাচনী আমেজ।

এই নির্বাচনে কাউন্সিলর পদে লড়বেন সাবেক কাউন্সিলর আবু আহমদ মুসা। এর আগে তিনি ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত কাউন্সিলর ছিলেন। আবু আহমদ মুসা সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার কৃতি সন্তান। মুসা আগামী ২ নভেম্বরের নির্বাচনকে সামনে রেখে ১৭ আগষ্ট (রবিবার) রাতে হ্যামট্রামেক সিটির কাবাব হাউজ রেস্টুরেন্টে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

এসময় তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন এবং তিনি নির্বাচিত হলে তাঁর শিক্ষা, রাজনৈতিক ও কর্মজীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে হ্যামট্রামেক সিটিকে একটি পরিবেশবান্ধব, সুন্দর, পরিচ্ছন্ন ও সেফ সিটি গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে আশ্বস্থ করেন। তিনি নতুন কোনো করারোপ না করে হ্যামট্রামেক সিটিতে নতুন নতুন ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্র তৈরি করতে কাজ করবেন, যা সিটি গভর্নমেন্টের রাজস্ব আয় বাড়াবে। তিনি বলেন, সকল সম্প্রদায়ের নানা সমস্যা সমাধানের লক্ষ্যে দুটি অফিস স্থাপন করবেন। নাগরিক সুযোগ-সুবিধার মানোন্নয়নের পাশাপাশি হ্যামট্রামেক সিটির ইতিহাস ও ঐতিহ্য সমুন্নত রাখতে নিরলসভাবে কাজ করে যাবেন বলে জানিয়েছেন সাবেক কাউন্সিলর আবু আহমদ মুসা।

হ্যামট্রামেক শহরে বসবাসরত বাংলাদেশিরা তাঁর সমর্থনে ব্যাপকভাবে কাজ করছেন। নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে মুসা জানান, “এ অঙ্গরাজ্যের মানুষ বিগত দিনেও আমায় নির্বাচিত করেছিল। আমার পুরনো অভিজ্ঞতাকে কাজে লাগাতে তাদের সেবা করতে আবারো নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। এজন্য সকলের ভালবাসা ও সহযোগিতা চাচ্ছি।”

নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে সকলকে ভোট দেয়ার জন্য অনুরোধ করে মুসা বলেন, “আপনাদের সহযোগিতা পেলে আমি আপনাদের আরো সেবা দিতে পারব। ভোট প্রদান করে আমাকে নির্বাচিত করুন ।”

সাংবাদিক সম্মেলনে নির্বাচনী ক্যাম্পেইন কমিটির ম্যানেজার সাকের উদ্দীন সাদেক, মাহতাবুর রহমান, জিলাল উদ্দীন, সামছুল ইসলাম, আব্দুল মতিন,আসলাম উদ্দীন, লাল মিয়া, সাহেদা বেগম ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024