সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অন্তঃসত্ত্বা দীপিকাকে নিয়ে ভোটকেন্দ্রে রণবীর

অন্তঃসত্ত্বা অবস্থাতেই ‘সিংঘম’-এর শুটিং করেছেন দীপিকা। এবার নাগরিক দায়িত্ব পালনে লোকসভা নির্বাচনে বর রণবীরের হাত ধরে মুম্বাইতে ভোট দিতে দেখা গিয়েছে এ তারকা দম্পতিকে।সোমবার (২০ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে সাদা ওভার সাইজ শার্ট আর ঢেলে-ঢালা পোশাকে স্পষ্ট দেখা যাচ্ছে দীপিকার বেবি বাম্প। সেখানে এক ভক্ত লিখেছেন, ‘কোথায় গেল সেইসব লোকজন যারা বলছিল দীপিকা নাকি নিজে প্রেগন্যান্ট নয়’। আরেকজন লিখেন, ‘আদর্শ দম্পতি, কারুর নজর না লাগে’। ভোট দিয়ে বের হওয়ার সময় নিজের বেবি বাম্পে আলতো করে হাত রাখতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

 

রণবীর বরাবরই দীপিকার সবচেয়ে বড় চিয়ার লিডার। বউয়ের রূপে নয়, তার সাফল্যেও মুগ্ধ থাকেন রণবীর। দীপিকাকে মিসেস রাণবীর সিং বলায় স্বচ্ছন্দ নন তিনি বরং, নিজেকে মিস্টার দীপিকা পাড়ুকোন বলে থাকেন। সদ্যই ডেডলাইনের গ্লোবাল ডিসরাপ্টারস ২০২৪ তালিকায় প্রথম ভারতীয় হিসেবে জায়গা করে নিয়েছেন দীপিকা। বউয়ের সেই সাফল্যের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে দীপিকার নতুন নামকরণ করেছেন। আজকাল বউকে ‘বাচ্চার মা’ বলে ডাকা শুরু করেছেন।

 

উল্লেখ্য, দীপিকাকে আগামীতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও ‘সিংঘম এগেইন’ ছবিতে। অন্যদিকে ‘সিংঘম এগেইন’-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন রণবীর।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024