সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অর্ধনগ্ন অবস্থায় জেডিইউ বিধায়ক, ছবি ভাইরাল

পরনে গেঞ্জি-আন্ডারপ্যান্ট।অথচ হাতে রয়েছে সোনালী ঘড়ি। এমন বেশেই ট্রেনের ভেতরে ঘুরে বেড়াচ্ছেন জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডল।স্বাভাবিকভাবেই এমন অবস্থায় বিধায়ককে যাত্রীদের অস্বস্তি হওয়ার কথা।যাত্রীরা প্রতিবাদ করেছেন।আর তাতেই চটেছেন নেতা মশাই।যাত্রীদের অভিযোগ, কথা শোনা তো দূর, উল্টে তাদেরই গালাগালি করেছেন ওই নেতা। বৃহস্পতিবার পটনা থেকে নিউ দিল্লি তেজস এক্সপ্রেসে চড়ে দিল্লি যাচ্ছিলেন জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডল।

যাত্রাপথেই তাঁকে দেখা যায়, গেঞ্জি- আন্ডারপ্যান্ট পরে অর্ধনগ্ন অবস্থায় ঘুরে বেড়াচ্ছেন তিনি।প্রথমে কেউ কিছু বলার সাহস না পেলেও এক যাত্রী রুখে দাঁড়ান।তিনি বাধা দেন গোপালকে।ক্ষোভে ফেটে পড়েন জেডিইউ বিধায়ক। তিনি পাল্টা উত্তর দিতে শুরু করেন।শুধু তাই নয় যাত্রীদের হুমকিরও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।আরপিএফের কাছে অভিযোগও জানান যাত্রী।এরপরই ট্রেনের কামরা বদল করে নেন বিধায়ক।নিমেষের মধ্যেই গেঞ্জি-আন্ডারপ্যান্ট পরে রাজধানী এক্সপ্রেসে এভাবে ঘোরাফেরার ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

শুরু হয় বিতর্ক। এরপর বাধ্য হয়েই এভাবে ঘোরাফেরার কারণ ব্যখ্যা করেন বিধায়ক। তাঁর কথায়, ‘ ওইদিন পেট খারাপ হয়েছিল আমার।বারেবারে শৌচালয়ে যেতে হচ্ছিল। তাই ওভাবে যাতায়াত করছিলাম।’ এদিকে গোপাল মণ্ডলের বন্ধু কুণাল সিং বলেন, ‘গোপাল একজন ডায়াবেটিস রোগী এবং কিছু জরুরি কাজের জন্য দিল্লি যাচ্ছিলেন।তিনি তার ওজনের কারণে কাপড় পরে বাথরুমে যেতে পারেন না যারজন্য লুঙ্গি বা গামছা ব্যবহার করতে হয়।’

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024