সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আইফোন ১৫ না কি ১৬— কোনটি কিনলে লাভবান হবেন?

বেশ কয়েক মাস আগে আইফোন ১৫ লঞ্চ হয়েছে। আপনি যদি এটি কেনার পরিকল্পনা করেন, তাহলে কিছু বিষয় ভেবে দেখতে পারেন। আসলে, আইফোন ১৬ নিয়ে অনেক আলোচনা চলছে। তাই আপনি আইফোন-১৫ কিনবেন না কি আইফোন ১৬ এর জন্য অপেক্ষা করবেন তা একবার ভেবে দেখা উচিত। কারণ কোন স্মার্টফোন কেনা উচিত তা নিয়ে এখনো অনেকেই দ্বিধায় রয়েছেন। আইফোন ১৬ জন্য অপেক্ষা করলে কী ভালো হবে?

 

আইফোন-১৬ এর কথা বললে, আপনি এই ফোনে আপডেট ফিচার পেতে চলেছেন। এআই আসার পর আইফোনের গতি দ্রুত হওয়া দরকার। আইফোন ১৫ এর কথা বললে, এতে রয়েছে ৬ জিবি র‌্যাপ সাপোর্ট। যেখানে আইফোন ১৬ তে এক্ষেত্রে কিছুটা আপগ্রেড করা হবে। কারণ এই ফোনে ৮ জিবি র‌্যাম পাওয়া যাবে। বিশেষজ্ঞরা এই বিষয়ে বলেছেন যে, এআই ব্যবহার করার জন্য আপনার ভালো গতির একটি ফোন দরকার। এজন্য আইফোন ১৬ বেশ উপযোগী হতে চলেছে। আপনি আইফোন ১৫ প্রো সিরিজে ভালো র‌্যাম সাপোর্ট পাবেন। এ কারণে আপনি ফোনটি ব্যবহারে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করতে পারেন। আইফোন ১৫ প্রো সিরিজের ফোনে দ্রুত গতির কারণে, আপনার এআই সাপোর্টের অভিজ্ঞতাও হবে বেশ আলাদা। এ কারণেই যদি আপনি একটি স্মার্টফোন খুঁজছেন, তবে আপনি অবশ্যই একটি আইফোন ১৫ প্রো কিনতে পারেন। এটি ব্যবহারকারীদের জন্য প্রথম পছন্দ হিসেবে প্রমাণিত হয়। এছাড়া, অনেকেই এটি পছন্দ করছেন।

আর আইফোন ১৬ সিরিজের কথা বলতে গেলে, এটি অবশ্যই কিছুটা ব্যয়বহুল হবে। অতএব, আপনাকে একটু বেশি অর্থ ব্যয় করতে হবে। কিন্তু এতে আপনি আরও ভালো গতির স্মার্টফোন পাবেন।

তাই ফোন কেনার আগে আপনাকেই সিদ্ধান্ত নিতে হবে যে আপনি কোনটি কিনবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024