মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে নিজ ঘরে মোখলেছুর রহমান (৬০) নামে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। সোমবার (৬ মে) সন্ধ্যায় তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে দুপুরে আদমদীঘি বাজার এলাকায় তার ভাড়া বাসার শোয়ার কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। 

মোখলেছুর রহমান উপজেলার বিনাহালী গ্রামের মৃত ইসমাইল হোসেন মন্ডলের ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ছিলেন। মোখলেছুর রহমান তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওই ভাড়া বাসায় থাকতেন। তার প্রথম স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন আদমদীঘি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী।স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, দুপুরে সবার অগোচরে ভাড়া বাসার শোয়ার কক্ষে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ওসি রাজেশ কুমার চক্রবর্তী বলেন, প্রাথমিক তদন্তে ধারণ করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদনে সঠিক তথ্য জানা যাবে। এ জন্য নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024