সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ অনুষ্ঠিত হবে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা

আজ ১১ অক্টোবর (সোমবার) অনুষ্ঠিত হবে সর্ববৃহৎ ক্রিকেট আসর মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি-২০২১ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান।

সকাল ১০ টায় সেমি ফাইনালে মুখোমুখি হবে ওজন পার্ক, মিশিগান চিতাস, ডি সি রেজিমেন্ট এবং এশিয়া ইউনাইটেড।

ক্রিকেট একাডেমি অব ডেট্রয়েট প্রেজেন্টস মোটর সিটি চ্যাম্পিয়নশিপ এমসিসি ক্রিকেট টুর্নামেন্টের বাজেট ধরা হয়েছে প্রায় ৩৫ হাজার ডলার। প্রাইম টাইম এস্টেট দ্বারা পরিচালিত টুর্নামেন্টের প্লাটিনাম স্পন্সর জেএমজি এয়ার কার্গো। এ আসরের চ্যাম্পিয়ন দল পাবে ১৭ হাজার মার্কিন ডলার সাথে ট্রফি।

ফাইনালে ভালো খেলে ট্রফি জেতার উদ্দেশ্যে চার দলই নিজেদেরকে করেছে প্রস্তুত। মিশিগান চিতাসের তাহমিদ ইসলাম বলেন,জয়ের জন্য মাঠে নামবো। ভাল খেলেই ট্রফি জিততে চাই। অপর পক্ষের একজন বলেন, ট্রফি নিয়েই আমরা বিমানে ওঠবো।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য থেকে বেশ আটঘাট বেঁধে মাঠের লড়াইয়ের শক্তিশালী সকল ক্রিকেট দলের দেখা মিলেছে এ আসরে। চারদিনের এই টুর্নামেন্টে অংশ নিয়েছিল মিশিগান চিতা, মিশিগান ঈগলস, এশিয়া ইউনাইটেড, বাংলাদেশ টাইগার্স ইউএসএ, গ্ল্যাডিয়েটরস, ওজোন পার্ক ইউনাইটেড, ডি সি রেজিমেন্ট, র‍্যাপটরস একাদশ, হার্নডন বেঙ্গলস এবং জর্জিয়া টাইগার্স’র মতো আমেরিকাজুড়ে ছড়িয়ে থাকা ১০টি শক্তিশালী ক্রিকেট দল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024