সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারো মিশিগান সফর করবেন জিল বাইডেন

মাউন্ট প্লেসেন্ট এবং ডেট্রয়েট পরিদর্শন করতে মিশিগান সফর করবেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি জিল বাইডেন। হোয়াইট হাউস জানিয়েছে, ফার্স্ট লেডি জিল বাইডেন আগামী ২৪ অক্টোবর (রবিবার) দুপুর ১২ টা ৩০ মিনিটে এমআইএস ফ্রিল্যান্ডের এমবিএস আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন।

দুপুর ১টা ৩০ মিনিটে জিল বাইডেন এবং ইউএস সার্জন জেনারেল ড. বিবেক মুর্তি মিশিগানের ই ব্রডওয়ে রোডে অবস্থিত জিবিউইং সেন্টার পরিদর্শন করে সগিনাও চিপ্পেওয়া ইন্ডিয়ান ট্রাইবের সদস্যদের সাথে যুবদের মানসিক স্বাস্থ্যের উপর মনোযোগ দিয়ে একটি আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।

এরপর সন্ধ্যা ৬ টার দিকে ফার্স্ট লেডি ইয়েশিভা বেথ ইহুদার বার্ষিক নৈশভোজে অতিথি বক্তা হিসাবে ডেট্রয়েটে যাবেন।মূলত ইহুদি স্কুল ইয়েশিভা বেথ ইহুদার বার্ষিক নৈশভোজে অংশ নিতেই তাঁর সফরের প্রধান উদ্দেশ্য। ইয়েশিভা বেথ ইহুদা একটি ইহুদি স্কুল। এটি মিশিগানের সবচেয়ে বড় এবং প্রাচীনতম ইহুদি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। তাদের বার্ষিক ডিনার ৫০ বছরেরও বেশি সময় ধরে চলছে।

ফার্স্ট লেডি ইয়েশিভা বেথ ইহুদা ডিনারে বক্তৃতা দেবেন। যেখানে অসামান্য নেতৃত্বের জন্য সম্মানিত হবেন মেরি বাররা, যিনি সিইও এবং জেনারেল মোটরস কোম্পানির চেয়ারম্যান।

জিল বাইডেন গত মাসে মার্কিন শিক্ষা সচিব মিগুয়েল কার্ডোনার সাথে মিশিগান সফরের সময় ওকল্যান্ড কমিউনিটি কলেজে বক্তৃতা করেছিলেন। এবং গ্র্যান্ড র্যাপিডসে কমিউনিটি কলেজের ডিভোস ক্যাম্পাসের একটি পপ-আপ ভ্যাকসিন ক্লিনিক পরিদর্শনের জন্য মে মাসে মিশিগান সফর করেছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024