বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা চাই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক : দীপু মনি

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে কাউকে দলীয় মনোনয়ন দেওয়া হয়নি। এমনকি দলীয়ভাবে সমর্থনও দেওয়া হয়নি। দলের সিদ্ধান্তে স্থানীয় এমপি ও মন্ত্রীরা অন্যায় কোনো হস্তক্ষেপ করতে পারবেন না। এই নির্দেশনাগুলো আছে। উপজেলা পরিষদ নির্বাচনে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি না করার জন্য প্রার্থীদের প্রতি আহ্বান জানাই। সোমবার (১৩ মে) বিকেলে চাঁদপুর বড় স্টেশন মোলহেডে শহর সংরক্ষণ পুনর্বাসন প্রকল্পের আওতায় নদী তীর প্রতিরক্ষা কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

দীপু মনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা প্রায় সকলে একই আদর্শের। নির্বাচন শেষে সবাই একত্রিত হয়ে পুনরায় কাজ করবেন। তাই প্রার্থীরা কেউ যেন এমন কোনো কাজ না করেন যাতে বিভ্রান্তকর পরিস্থিতির সৃষ্টি হয়। তিনি বলেন, প্রার্থীরা যেন একে অন্যের বিরুদ্ধে কোনো বিষোদগার না করেন। প্রার্থীরা তাদের নিজের যোগ্যতা সম্পর্কে ভোটারদেরকে বলবেন এবং ভোট চাইবেন। কোনো নেতাকর্মীকেও অন্যায়ভাবে চাপ প্রয়োগ করবেন না। আমরা চাই একটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হোক। আমি বিশ্বাস করি আগামী ২১ মে সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনার কোনো চাপ ছাড়া পছন্দের প্রার্থীকে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন।

 

সমাজকল্যাণমন্ত্রী বলেন, এর আগেও চাঁদপুর থেকে হাইমচর নদী তীর সংরক্ষণের কাজ হয়েছে। ওই কাজটিও খুবই সুন্দর হয়েছে। কারণ তখন কাজ চলাকালীন জেলা ও উপজেলা প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, অন্যান্য পেশার লোকজন এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ কাজের মান দেখেছেন। কোথাও কাজের অনিয়ম হলে তা জানিয়েছেন। এবারও শহর সংরক্ষণ পুনর্বাসন কাজ শুরু হলে সেভাবেই কাজের তত্ত্বাবধান করা হবে।অনুষ্ঠানে জেলা প্রশাসক কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল খায়ের প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024