মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের আন্দোলন হবে সম্পূর্ণ শান্তিপূর্ণ এবং নিয়মতান্ত্রিক: মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, আমরা রাজপথে আন্দোলনে নেমেছি, আমাদের রাজপথে আন্দোলনে থাকতে হবে। কিন্তু আমাদের আন্দোলন হবে সম্পূর্ণ শান্তিপূর্ণ এবং নিয়মতান্ত্রিক। একটি গণতান্ত্রিক পদ্ধতি এদেশে ফিরিয়ে আনার জন্য আমাদের আন্দোলনের যে প্রক্রিয়া, সেই প্রক্রিয়া হবে সম্পূর্ণ গণতান্ত্রিক। আমরা নিয়ম-নীতিতে বিশ্বাস করি। বিএনপি লগি-বৈঠার রাজনীতিতে বিশ্বাস করে না।

রবিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ‘সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন এবং গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে’ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ড. আব্দুল মঈন খান।

মঈন খান বলেন, ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচনে এই সরকার চরমভাবে পরাজিত হয়েছে। তাদের পায়ের নিচে মাটি সরে গিয়েছে। জনগণই হচ্ছে একটি দেশের সরকারের ভিত্তি। সেই জনগণের ভিত্তি আজকে সরে গিয়েছে। আজকে আওয়ামী লীগ শূন্যের ওপর দাঁড়িয়ে আছে। তাদের পায়ের তলায় মাটি নেই। যেকোনো মুহূর্তে এই সরকার বিদায় নিতে বাধ্য হবে।

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক বিরোধী দলীয় চিফ হুইপ জয়নাল আবেদীন ফারুক, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টামণ্ডলীর সদস্য অ্যাড. ফজলুর রহমান, বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন নসু, বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) জয়নুল আবেদীন প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024