বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি কতটুকু কাকে দেখাব, সেটা আমার ওপর : অভিনেত্রী সুনেরাহ

হঠাৎ করেই ফেসবুকে রহস্যময় এক পোস্ট করলেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। তাতে তিনি লিখেছেন, ‘একটা বিষয় স্পষ্ট জানাতে চাই যে, আমি কতটুকু কাকে দেখাব বা জানাব সেটা আমার ওপর, তবে কোনো কিছু নিয়ে যদি কনফিউশন থাকে কারও, আমি সেটাও ক্লিয়ার করতে রাজি’।

তানজিন তিশার অসুস্থতা ও হাসপাতালে ভর্তির বিষয় নিয়ে দুদিন ধরে উত্তাল নেটপাড়া। অভিনেত্রীর এই ঘটনাকে ‘আত্মহত্যার চেষ্টা’ বলছে সংবাদমাধ্যমগুলো। এর মধ্যেই অভিনেত্রী সুনেরাহর এমন পোস্ট বিনোদনপ্রেমীদের আরও দ্বিধাগ্রস্ত ও কৌতূহলী করে তুলেছে।

অভিনেত্রী সুনেরাহ তার পোস্টে জানিয়েছেন, ব্যক্তিগত জীবন নিয়ে কোনোপ্রকার ট্রল বা মিথ্যাচার সহ্য করবেন না তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় সুনেরাহ তার ফেসবুক আইডিতে লেখেন— ‘আমি যেহেতু একজন অভিনেত্রী, স্বাভাবিকভাবে একজন পাবলিক ফিগার। আমার অডিয়েন্স আমার পার্সোনাল লাইফে ইন্টারেস্ট রাখবে, এটাই স্বাভাবিক। এই জীবনটা আমি নিজেই বেছে নিয়েছি।’

তিনি আরও লিখেছেন, কেউ আলোচনা বা সমালোচনা করুক, আমার তাতে কোনো আপত্তি নেই। কিন্তু কারও মিথ্যাটাকে বিশ্বাস করে আমাকে নিয়ে ট্রল করতে থাকলে আমি সেটা সহ্য করব না।

অভিনেত্রী লেখেন, আমার অফুরন্ত সময় বা শক্তিও নেই নিজের জীবনটাকে স্ক্রিপ্ট লিখে চালানোর মতো। আমি মিথ্যার আশ্রয় নিই না এবং ইনশাআল্লাহ কখনো নেবও না। আমি যদি বলে থাকি যে সেখানে বন্ধুত্ব ছাড়া কিছুই ছিল না বা হবে না, সেটাই একমাত্র সত্য। বাকিটা আমি বিশ্বাস করি যে সময় সব বলে দেয়। আমাকে দয়া করে আমার বন্ধুবান্ধবদের সঙ্গে নোংরাভাবে জড়াবেন না। ধন্যবাদ।’

হঠাৎ কেন সুনেরাহ এমন পোস্ট দিলেন তা স্পষ্ট নয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024