মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আরটিভির ‘ইয়াং স্টার ইউএসএ’ সেরা ২০’এ মিশিগানের পৃথা

মিশিগান প্রতিদিন ডেস্কঃ দেশের বেসরকারি টিভি চ্যানেল আরটিভি বাংলা ভাষার সবচেয়ে জনপ্রিয় ও বর্ণাঢ্য লোকগানের রিয়েলিটি শো করে ইতোমধ্যেই বেশ সাড়া ফেলেছে দেশে-বিদেশে। তার মধ্যে উল্লেখযোগ্য ‘বাংলার গায়েন’ ও ‘বাংলার গায়েন ইউএসএ’ এবং তরুণ সংগীতশিল্পীদের অংশগ্রহণে রিয়েলিটি শো ‘ইয়াং স্টার। এই শোগুলোর বিপুল জনপ্রিয়তার ধারাবাহিকতায় এবার আয়োজিত হয়েছে ‘ইয়াং স্টার ইউএসএ-২০২৩’।

‘গলা ছেড়ে গাও’ স্লোগান নিয়ে তরুণ সংগীতশিল্পীদের অংশগ্রহণে রিয়েলিটি শো ‘ইয়াং স্টার ইউএসএ’ সিঙ্গার চয়েস রাউন্ডে সেরা ২০ তালিকায় ঠাঁই পেয়েছেন মিশিগানের তরুন কন্ঠশিল্পী পৃথা দেব।

‘ইয়াং স্টার ইউএসএ’ এর জন্য যুক্তরাষ্ট্রের প্রায় ২ হাজার প্রবাসী বাঙালি অনলাইনে রেজিস্ট্রেশন করেন। এর মধ্য থেকে বাছাইকৃতদের নিয়ে নিউইয়র্কয়ের ‘রকওয়ে বিলভড’ কুইন্স অডিটরিয়ামে শনিবার (১১মার্চ) শুরু হয়েছিল ‘ইয়াং স্টার ইউএসএ-স্টুডিও অডিশন রাউন্ড’।স্টুডিও অডিশন রাউন্ড’ শেষে প্রতিযোগীদের গানের পারফরম্যান্স থেকে বিচারক জাতীয় চলচিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার, সংগীত পরিচালক ইমন সাহা, বাংলাদেশে ও আমেরিকার জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক এস আই টুটুল এবং বর্তমান সময়ের হার্ট-থ্রব সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক মুজা চুলচেরা বিশ্লেষণ করে মোট ২২ জনকে ‘ইয়েস কার্ড’ দেন। পরে সিঙ্গার চয়েস রাউন্ডে তাদের মধ্য থেকে পৃথা দেবসহ ২০ জন সেরা তালিকায় ঠাঁই পেয়েছেন।

সেরা এই ২০ জন প্রতিযোগিকে নিয়ে আগামী আগস্টে ঢাকায় আরটিভির স্টুডিওতে শুরু হবে চূড়ান্ত রাউন্ড। বাংলাদেশের সুনামগঞ্জ সদর উপজেলার মেয়ে পৃথা দেব। পৃথা দেশে থাকতেও স্টেজ পারফরম্যান্স করে বহু প্রশংসা পেয়েছেন।পুরস্কারের ঝুলিটাও বেশ বড় তার। এমনকি জাতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করেছেন।পৃথা ভবিষ্যৎ জীবনে সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের আর্শীবাদ ও দোয়া কামনা করেছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024