বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আর সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না পাপানড্রিয়া

ওয়ারেন সিটির কাউন্সিলম্যান পাপানড্রিয়া বলেছেন তিনি আর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। রোনাল্ড পাপানড্রিয়া মঙ্গলবারের কাউন্সিল সভা চলাকালীন সময় ঘোষণা করেন যে তিনি ২০২৩ সালে পুনরায় নির্বাচন করবেন না৷ সুত্র ম্যাকম্ব ডেইলি।

পাপানড্রিয়া বলেছেন, “আমি এখন ঘোষণা করছি এই কারনেই যাতে এখন থেকেই যোগ্য লোকেরা আমার সিটিতে নির্বাচন করার জন্য প্রস্তুত হতে পারে।”

তিনি ১৯৬৪ সাল থেকে ওয়ারেন সিটিতে বসবাস করছেন। এবং কিশোর বয়স থেকেই রাজনীতির প্রতি অনুরাগী ছিলেন। মেয়র জেমস রেন্ডলেট, র্রোনাল্ড বনকোস্কি এবং মার্ক স্টিনবার্গের অধীনে সহকারী সিটি অ্যাটর্নি হিসাবে ৩৪ বছর কাজ করেছেন। অবসর নেওয়ার পর, বর্তমান কাউন্সিলের সভাপতি প্যাট্রিক গ্রীন মিশিগান হাউস অফ রিপ্রেজেন্টেটিভে অংশগ্রহণের সময় শূন্য থাকা ১ আসন পূরণ করতে ২০১৬ সালে পাপানড্রিয়া সিটি কাউন্সিলে নিযুক্ত হন। পাপানড্রিয়া ২০১৯ সালের নভেম্বরে সিটি কাউন্সিলে চার বছরের মেয়াদের জন্য নির্বাচিত হন। তখন মেয়র ফাউটস তাকে সমর্থন করেছিলেন।

মঙ্গলবার পাপানড্রিয়ার ৭৩ তম জন্মদিন ছিল এবং তিনি ম্যাকম্ব ডেইলিকে বলেন, তিনি তাঁর ক্যারিয়ারের প্রতিফলন করার জন্য উল্লেখযোগ্য সময় কাটিয়েছেন। তিনি মেয়র জেমস ফাউটস এবং সিটি কাউন্সিল উভয়ের পক্ষ থেকে “বিষাক্ত রাজনীতি” উল্লেখ করে বলেন, উভয় পক্ষের মধ্যে ক্রমাগত কলহের কারণে তিনি যাকে গ্রিডলক হিসাবে দেখেন।

তিনি বলেন, “বিষাক্ত রাজনীতির কারনে আমাদের সিটিকে ভালো কিছু উপহার দেয়া কষ্টদায়ক।এবং রাজনৈতিক আক্রমণের কারনে নাগরিকদের চাহিদা পিছিয়ে পড়েছে। তিনি আরো বলেন, “তবে এই কাউন্সিল এবং এই মেয়র ওয়ারেনে বিষাক্ত রাজনীতির উদ্ভাবন করেননি, তবে তারা এটিকে সর্বোচ্চ মাত্রায় অনুশীলন করেছেন। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, “আমাদের সিটিকে ক্ষতিগ্রস্ত করছে এমন বিষাক্ত রাজনীতির বিরোধিতা করার জন্য আমি আগামী আরো দুই বছর কাউন্সিলে ব্যয় করব। বাস্তবতা হল, উভয় পক্ষেরই ভুল আছে।”

যদিও পাপানড্রিয়া বলেছিলেন যে তিনি নগর সরকারের সামগ্রিক জড়তা দেখে হতাশ, তিনি বিশেষভাবে প্রস্তাবিত টাউন সেন্টার ডেভেলপমেন্টের কথা উল্লেখ করেছিলেন যা জুলাই মাসে একটি বিশেষ কাউন্সিল মিটিংয়ে ফাউটস, কমিউনিটি এবং ডাউনটাউন ডেভেলপমেন্টের পরিচালক টম বোমারিটো দ্বারা উপস্থাপিত হয়েছিল। ফাউটস কাউন্সিলের এজেন্ডায় আইটেম স্থাপন করার জন্য চাপ দিয়েছেন, কিন্তু আজ পর্যন্ত প্রকল্পে একটি ভোট হয়নি।

পাপানড্রিয়া বলেন যে আগামীতে মেয়রকে আদালতে নিয়ে যাওয়া জড়িত এমন কোনও মামলার অনুমোদনের পক্ষে ভোট দেবেন না এবং এই জাতীয় ক্রিয়াকলাপগুলির বিষয়ে মেয়রের ভেটোকে অগ্রাহ্য করতেও ভোট দেবেন না। তিনি বলেন, “দুই বছরের মধ্যে সিটি নির্বাচন হবে এবং আমাদের একটি নতুন মেয়র এবং একটি নতুন সিটি কাউন্সিল হবে, আশা করি নতুন অফিস কর্মী যোগ দেবেন যারা ওয়ারেন সিটির সর্বোত্তম স্বার্থকে তাদের চিন্তার মধ্যে সর্বাগ্রে রাখবেন।”

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024