বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ইমজার নতুন সভাপতি রিপন, সম্পাদক গোলজার

শিব্বির আহমদঃ ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। ৩১ জানুয়ারি মঙ্গলবার রাত ১০টায় ইমজার সম্মেলন কক্ষে ষোড়শ বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।

ইমজার নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এখন টিভির ব্যুরো ইনচার্জ গোলজার আহমদ।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করেসপন্ডেন্ট সজল ছত্রী, সহ-সভাপতি গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, সহ-সাধারণ সম্পাদক একাত্তর টিভির সাকিব আহমদ মিঠু, কোষাধ্যক্ষ ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট মাধব কর্মকার, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাপারসন শুভ্র দাস রাজন, প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক বাংলা টিভির ব্যুরো প্রধান কাইয়ুম উল্লাস, নির্বাহী সদস্য ইমজার সাবেক সাধারণ সম্পাদক মারুফ আহমদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার শাহ মুজিবুর রহমান জকন ও চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন সুবর্ণা হামিদ।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান, নির্বাচন কমিশনার ইমজার সাবেক সভাপতি ময়নুল হক বুলবুল ও সংগ্রাম সিংহ।
এর আগে পৃথক একটি অনুষ্ঠানে আজীবন শুভাকাক্সক্ষী সদস্য সম্মাননা স্মারক প্রদান করা হয় লতিফ ট্রাভেলস-এর পরিচালক জহিরুল কবির চৌধুরী শিরু, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী এবং দৈনিক পূণ্যভূমির প্রকাশক ও সম্পাদক মন্ডলীর সভাপতি ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরীকে।

এদিকে, ৩১ জানুয়ারি সকাল ১০টা থেকে শহরতলীর ট্রি-টপ অ্যাডভেঞ্চার ফার্মে ইমজার পরিবারের সদস্যরা পরিবার উৎসবে মিলিত হন। সেখানে দিনভর আনন্দ-উচ্ছ্বাস করেন পরিবারের সকল সদস্যরা। পরে বিকেলে একই স্থানে সদস্যদের উপস্থিতিতে ইমজার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024