রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ইয়ুথ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন, শিরোপা জিতলো মিশিগান ইউনাইটেড

মিশিগান অঙ্গরাজ্যের বাংলাদেশি অধ্যুষিত ওয়ারেনে ফুটবল (সকার) টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার (১৭অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় ওয়ারেন সিটি মেয়র জেমস আর ফউটস একদিনব্যাপী এ আসরের উদ্বোধন করেন। মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাব আয়োজিত ১০ দলের অংশগ্রহণের এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মিশিগান ইউনাইটেড।
একদিনব্যাপী ফুটবল লড়াইয়ের আসর অনূর্ধ্ব-২৫ ফুটবল (সকার) টুর্নামেন্টটিতে ওয়ারেন কমিউনিটি সেন্টার সকার ফিল্ডে ১০টি দল অংশগ্রহণ করে। নকআউট পদ্ধতিতে প্রথমে খেলা হয় দুইগ্রুপে। গ্রুপ পর্বের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল সাবিলা এফসি, ওয়ারেন এফসি, মিশিগান ইউনাইটেড ও ডেট্রয়েট সিটি এফসি সরাসরি অংশ নেয় সেমিফাইনালে। চারদল থেকে ফাইনালে মাঠের লড়াইয়ে নামে মিশিগান ইউনাইটেড ও সাবিলা এফসি। ফাইনালে সাবিলা এফসি দুর্দান্ত খেললেও মিশিগান ইউনাইটেড ৩-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয়।
এদিকে দিনের শুরুতে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ওয়ারেন সিটির মেয়র জেমস আর ফউটস। এ সময় কাউন্সিলর এন্জেলা রগেনসাস, রন পাপন্দ্রিয়া, জনাথন লেফারটি এবং বাংলাদেশি কমিউনিটির অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সন্ধ্যায় দিনের আলো ডুবতেই টুর্নামেন্টের সফল সমাপ্তি ঘটে। খেলা শেষে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে তুলে দেয়া হয় আকর্ষণীয় ট্রপিসহ ম্যাচ সেরা অনেক পুরস্কার।
টুর্নামেন্ট সফল করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মিশিগান টাইগার্স ইয়ুথ স্পোর্টস ক্লাবের কর্ণধার দেলওয়ার আনসার। তিনি বলেন, বেশ উন্মাদনা-উত্তেজনায় পুরোদিনব্যাপী আয়োজিত এ খেলা উপভোগ করেন আগত শত অথিতিরা।
এতে অক্লান্ত পরিশ্রম করেন টুর্নামেন্টে পরিচালনার দায়িত্বে থাকা জুনেদুল সিদ্দিক, আজমল হোসেন, সামসুর রহমান, সিদ্দিকুর রহমান, রায়হান হক, সুবের আহমদ, সাইখুল ইসলাম, পিপলু দাস, লিমন আহমেদ, মুহাম্মাদ রহমানসহ আরও অনেকে। প্রতিবছরজুড়ে ক্লাবের বিভিন্ন খেলার পাশাপাশি পর্যায়ক্রমে ভলিবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে ঘোষণা দেয়া হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024