রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

এমআই-বিএডিসি এর নতুন কমিটির শপথ গ্রহণ

ফারজানা চৌধুরীঃ মিশিগান বাংলাদেশী-আমেরিকান ডেমোক্রেটিক ককাস (এমআই-বিএডিসি) নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার (১৩ মার্চ) দুপুর ১ টায় হ্যামট্রামেক সিটির আলাদিন রেস্তোরাঁয় এই শপথ গ্রহণ হয়।

নির্বাচন কমিশনার আরিফ মাহমুদের পরিচালনায় ২০২২-২০২৩ সালের নবনির্বাচিত কমিটির যে সকল নেতারা শপথ নিয়েছেন তারা হলেন, প্রেসিডেন্ট -মোহাম্মদ নজরুল ইসলাম (শামীম), ভাইস প্রেসিডেন্ট – মোহাম্মদ বাহার, জেনারেল সেক্রেটারি – কাওসার দেওয়ান, যুগ্ম সেক্রেটারি আজিজ চৌধুরী, ট্রেজারার ফখরুল ইসলাম বাচ্চু, কোষাধ্যক্ষ – সালমা সাইফ, রেজাউল চৌধুরী, সাদেক রহমান সুমন, বাবুল মিয়া, সুমন কবির, গিয়াস তালুকদার, জাবেদ ইব্রাহিম চৌধুরী এবং মোহাম্মদ সুলামান খান।

এর পর বিদায়ী প্রেসিডেন্ট সভাপতি মুহিত মাহামুদ তাঁর বিদায়ী বক্তব্য রাখেন। তিনি নতুন কমিটিকে স্বাগত জানিয়ে নেতৃত্বের বদলে সংগঠনে গতিশীলতা আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বক্তব্য রাখেন নবনির্বাচিত কমিটির প্রেসিডেন্ট মোহাম্মদ নজরুল ইসলাম (শামীম)। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের দায়িত্ব দেয়ার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সংগঠনের সকল সদস্যের সর্বাত্মক সহযোগিতা কামনা করে তারা বলেন, ‘নবনির্বাচিত এই কমিটি একটি শক্তিশালী ও মেধাবী কমিটি। আমরা সবাই মিলে ভালো কিছু করতে পারব বলে আমরা আশাবাদী।’

যেসব নির্বাচিত নেতা অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তারা পরবর্তীতে শপথ নেবেন। শপথ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মিশিগান ডেমোক্রেটিক পার্টির ভাইস চেয়ারম্যান ও এমআই-বিএডিসি বোর্ডের চেয়ারম্যান ড. শাহিন নাজমুল হাসান এবং এমআই-বিএডিসির সাবেক সেক্রেটারি জিয়া হক।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024