বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

এমবাপ্পেকে সময় বেধে দিল রিয়াল

ইউরোপিয়ান ফুটবলের শীতকালীন দলবদল উইন্ডো এখনও চালু হয়নি। তবে এরই মধ্যে চারপাশে ডানা মিলছে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের স্পেনে পাড়ি দেয়ার গুঞ্জন। আগামী ১৫ জানুয়ারির মধ্যে রিয়ালে যোগ দিবে কি না পিএসজি ফরোয়ার্ড তা নিশ্চিত করে জানতে চায় চায় ইউরোপের সফলতম ক্লাবটি। এক প্রতিবেদনে এমনটায় জানিয়েছে স্প্যানিশ ক্রীড়া ভিত্তিক সংবাদমাধ্যম এএস স্পোর্টস। ২০২৪ সালে জুনে লেস প্যারিসিয়েন্সের সঙ্গে বর্তমান চুক্তি শেষ হবে এমবাপ্পের। তবে জানুয়ারিতে শীতকালীন দলবদলে ফ্রি এজেন্ট হিসেবে ফরাসি তারকার সঙ্গে চুক্তি করতে চায় রিয়াল মাদ্রিদ। যাতে আগামী গ্রীষ্মে ফ্রি এজেন্ট হিসেবে রিয়ালে যোগ দেন ফরাসি স্ট্রাইকার। তাছাড়া লস ব্লাঙ্কোসরা দ্রুতই এমবাপ্পের মা এবং এজেন্ট ফায়জা লামারি একটি চুক্তির প্রস্তাব দিতে চাই।

এবারের গ্রীষ্মকালীন দলবদলের সময় যা ঘটেছিল তার জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে রাজি নয় রিয়াল। তখন শেষ পর্যন্ত মাদ্রিদে না গিয়ে প্যারিসে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন এমবাপ্পে।

ফরাসি স্ট্রাইকারকে সান্তিয়াগো বার্নাব্যুতে ভেড়াতে নতুন কৌশল নিয়েছে রিয়াল। ২০২৪ সালের ১৫ জানুয়ারি পর্যন্ত সময়সীমা বেঁধে দিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। এই সময়ের মধ্যেই সিদ্ধান্ত গ্রহণ করতে হবে এমবাপ্পেকে। যদি লা লিগায় প্রতিনিধিত্ব করতে চান তাহলে এই নির্দিষ্ট সময়ের মধ্যেই সিদ্ধান্ত নিতে হবে ২৪ বছর বয়সী ফুটবলারের। এভাবেও যদি এমবাপ্পেকে সাইন না করাতে পারে, তাহলে তার বিকল্প হিসেবে ম্যানচেস্টার সিটির আলিং হলান্ডকে টার্গেট করবে রিয়াল।

স্প্যানিশ জায়ান্টরা এমবাপ্পে ইস্যু নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। জুড বেলিংহাম, ভিনিসিয়ুস জুনিয়র এবং রদ্রিগো গোয়েসরা কিলিয়ান এমবাপ্পেকে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগদানের জন্য সাহায্য করবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024