সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ারেন সিটিতে দ্রুত বাড়ছে বাংলাদেশী জনগোষ্ঠী: ফাউটস

মিশিগানের হ্যামট্রামেক এবং ডেট্রয়েট সিটির মতো ওয়ারেন সিটিতেও দ্রুত বেড়েছে বাংলাদেশী জনগোষ্ঠী। একটি ভার্চুয়াল সভায় যোগ দিয়ে এই কথাটি বললেন, ওয়ারেন সিটির মেয়র জেমস ফাউটস।

একটা সিটির জন্য কমিশন কেন গুরুত্বপূর্ণ? আমাদের সম্প্রদায়ে এর ভূমিকা কী? আপনি কীভাবে সিটি বোর্ড এবং কমিশনে যোগ দিতে পারেন? এসব বিষয়ে আলোচনা করার জন্য ডিসেম্বরের ৮ তারিখ (বুধবার) দুপুর ১ টায়, মিশিগান স্টেটের ওয়ারেন সিটির মেয়র জেমস ফাউটস একটি ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করেন।

এপিআইএ ভোট-এমআই এর আয়োজনে সভাটি পরিচালনা করেন এপিআইএ ভোট-এমআই-এর নির্বাহী পরিচালক রেবেকা ইসলাম।

সভায় মেয়র উল্লেখ করেন ওয়ারেন সিটিতে এশিয়ান ও বাংলাদেশী জনসংখ্যা বৃদ্ধি পেয়েছে। মেয়র সিটি বোর্ড, কমিশন এবং একটি সম্প্রদায়ে এর ভূমিকা সম্পর্কে কথা বলেছেন। তিনি ব্যাখ্যা করেছেন যে ওয়ারেন সিটিতে কীভাবে  নাগরিকরা জড়িত হয়ে একটি অন্তর্ভুক্তিমূলক সিটি তৈরিতে অবদান রাখতে পারেন।

সভায় সিটির অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট সিটি অফ ওয়ারেন সহ, আমান্ডা মিকা, ট্রাস্টি, ওয়েন কাউন্টি কমিউনিটি কলেজ কামাল রহমান, এপিআইএ ভোট-এমআই এর সভাপতি উইলি ডেচাভেজ, এমএপিএএসি এর কমিশনার শ্যারন ডাও, কমিউনিটি একটিভিষ্ট নাজেল হুদা, কমিউনিটি একটিভিষ্ট সেলিনা খান, সীমা বেগম, মুন্নী রহমান এবং আরও অনেকেই।

রেবেকা ইসলাম জানান, সভাটি ভালভাবে পরিচালিত হয়েছিল এবং মেয়র বলেছেন যে তাঁর কার্যালয় সিটির বোর্ড এবং কমিশনগুলিতে এশিয়ান সম্প্রদায় আরও যোগ করার অপেক্ষায় রয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024