বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কটাক্ষের শিকার রাশমিকা মান্দানা

দক্ষিণী ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চাইছেন রাশমিকা মান্দানা। ‘গুডবাই’-এর পর বলিউডে এ অভিনেত্রীর মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘মিশন মজনু’। তবে বক্স অফিসে দুটি ছবিই ব্যর্থ। এখন অবশ্য রাশমিকার জীবনে আশার আলো দেখাচ্ছে ‘অ্যানিমাল’ ছবিটি। রণবীর কাপুরের বিপরীতে এই ছবি মুক্তি পেতে চলেছে ১ ডিসেম্বর।

সদ্য প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। অভিনেত্রীর ভক্তরা ভেবেছিলেন, এ ছবির হাত ধরেই বলিউডে সাফল্যের মুখ দেখবেন; কিন্তু হচ্ছে উল্টোটাই। রাশমিকার মুখে সংলাপ শুনে হাসাহাসি থেকে কটাক্ষ শুরু হয়েছে নেটপাড়ায়।

রাশমিকা ও রণবীর একটি দৃশ্যে কী বলছেন, কিছুই না কি বোঝা যাচ্ছে না, এমনটাই বলছেন নেটিজেনরা। অভিনেত্রীকে অনেকেই এই দৃশ্যে ‘গোলমাল’ ছবির তুষার কাপুরের সঙ্গে তুলনা করেছেন।

‘অ্যানিম্যাল’ ছবির টিজারে প্রকাশ্যে দেখা যায় বাকযুদ্ধে জড়িয়েছেন রাশমিকা-রণবীর; কিন্তু বাকযুদ্ধে কথা জড়িয়ে গেল অভিনেত্রীর। রীতিমতো সমাজমাধ্যমে ভাইরাল এই দৃশ্য। কেউ লিখেছেন, ‘দক্ষিণী অভিনেত্রী হিন্দি বললে এমনটাই হয়।’ আরও একজনের মতে, ‘অভিনয়টা একেবারেই পারেন না রাশমিকা।’

যদিও এ প্রসঙ্গে কোনো মন্তব্য করতে যাননি অভিনেত্রী। বরং আগামী কয়েক দিনে জোরদার ‘অ্যানিম্যাল’-এর প্রচার চলবে, সেই আভাস দিয়েছেন সমাজমাধ্যমের পাতায়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024