বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কেমন হবে নিউইর্য়কের নতুন বাংলা চ্যানেল ‘আইবিটিভি-ইউএসএ’?

রাজুব ভৌমিক, নিউইর্য়কঃ নিউইর্য়কের বাংলা চ্যানেলগুলোর জনপ্রিয়তা নিয়ে সাধারণ দর্শকের মনে নানা প্রশ্ন এখনো জমে আছে, তার সাথে আছে প্রচুর তর্ক এবং বির্তক। এর মধ্যে আশা জাগিয়ে নিউইর্য়কে আসছে নতুন আরেকটি বাংলা চ্যানেল। নতুন এই চ্যানেলটির নাম হচ্ছে ‘আইবিটিভি-ইউএসএ’। ‘যা কিছু চাই, সব একই পর্দায়’ স্লোগান নিয়ে বিজয়ের পঞ্চাশ বছর পূর্তিতে আগামী ১৬ই ডিসেম্বর ইন্টারন্যাশনাল বাংলা টিভি বা আইটিভি ইউএসএ আনুষ্ঠানিক সম্প্রচার শুরু করতে যাচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে চ্যানেলটির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া মাসুদ এই ঘোষণা দেন। তিনি বলেন, “নিউইর্য়কের নতুন এই বাংলা চ্যানেলটি হবে অন্যান্য চ্যানেলের চেয়ে একটু ব্যাতিক্রম। আমাদের আইবিটিভি ব্যবহার করবে প্রযুক্তির সর্বশেষ সংস্করণ। প্রতিদিন রাত ৮টায়, ১০টায় এবং ১২টায় লাইভ প্রাইম নিউজ প্রচার করবে।” মি. মাসুদ আরো বলেন, “নিউইর্য়কের বাংলা চ্যানেলগুলো নিউজভিত্তিক হলেও ‘আইবিটিভি-ইউএসএ’ থাকছে নানা নতুনত্ব। উল্লেখযোগ্য অনুষ্ঠানগুলোর মধ্যে মহান মুক্তিযুদ্ধ, চলমান রাজনৈতিক বিষয়ক, এবং ধর্ম বিষয়ক অনুষ্ঠানও থাকছে। এছাড়া থাকছে নাটক, চলচ্চিত্র, ব্যবসা বানিজ্য, ডকুমেন্টারিসহ বাংলাদেশী প্রবাসীদের নানা কার্যক্রম নিয়ে অনুষ্ঠান।”

আইবিটিভি-ইউএসএ’র হেড অব নিউজ এন্ড কারেন্ট এফেয়ার্স নুপুর চৌধুরী সাংবাদিকদের জানান, “আমাদের সব সময় প্রচেষ্টা থাকবে আপনাদের মাঝে নিত্য নতুন কিছু উপহার দিতে। তারকাদের সরব উপস্থিতিতে নান্দনিক বিনোদনমূলক অনুষ্ঠান এবং নিয়মিত সাক্ষাৎকার দর্শকদের সামনে তুলে ধরার চেষ্টা করব। সে জন্য আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আইবিটিভি-ইউএসএ’র ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া মাসুদ হেড অব নিউজ এন্ড কারেন্ট এফেয়ার্স নুপুর চৌধুরী, উপদেষ্টা মনজুর আহমদ, হেড অব মার্কেটিং আবু বক্কর সিদ্দিক, এবং উপদেষ্টা মনোয়ার হোসেন সহ আরো অনেকে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024