শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কোটি ছাড়িয়ে পূর্ণিমা

বিশ্বব্যাপী সব তারকাই কাজের বাইরে খানিকটা সময় সোশ্যালে কাটান। সেখানে নিজেদের কাজের খবর প্রকাশ থেকে শুরু করে নানা মুহূর্তই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তারা। ভক্তরাও সেখানে তাদের পছন্দের তারকার খোজ-খবর রাখেন।

সেই সোশ্যাল প্লাটফর্মের একটি হলো ফেসবুক। আর এই মাধ্যমে কোটি ফলোয়ার্সের মাইলফলক স্পর্শ করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। তার ফেসবুক পেজের ফলোয়ার্স ১ কোটি ছাড়িয়েছে। তবে নায়িকার মতে, এগুলো নেহাত ফলোয়ার্স নয়, ‘১ কোটি ভালোবাসা’। তার ভাষ্য, এগুলো আসলে অর্গানিক ভালোবাসা।

অনুসারীদের ভালোবাসা প্রকাশ দেখে পূর্ণিমা অনেকসময় বিস্মিত ও ইমোশনাল হন। তিনি বলেন, আমার অনুসারীরা সবসময়ে পাশে থাকে। সবাইকে ধন্যবাদ ও ভালোবাসা জানাই।

Purnimaকোটির মাইলফলক প্রসঙ্গে পূর্ণিমা বলেন, পুরোটাই অর্গানিক ফলোয়ার্স। যেটাকে আমি অর্গানিক ভালোবাসা বলতে চাই। যখন পেজটি ওপেন করি তখন জানতাম না এতদূর আসবে। যারা এডমিন তারা দেখভাল করতো। আগে পেজ-ফলোয়ার্স এসব ব্যাপারে খুব বেশি জানাশোনা ছিল না। সময় সবকিছু শিখিয়েছে। ঘোরাঘুরি বা বেড়াতে গেলে ছবি ভিডিও বেশি পোস্ট হয়। আবার অনেকসময় গ্যাপ থাকে। এডমিনরা আমাকে ছবি ভিডিও পোস্ট দিতে উৎসাহিত করে।

এই ১ কোটি দৃশ্যমান ভালোবাসার চেয়েও যখন দেশের বিভিন্ন প্রান্তে যান তখন তার প্রতি মানুষের ভালোবাসা সামনাসামনি আরও বেশি অনুভব করেন বলে জানান পূর্ণিমা। তিনি বলেন, ফেসবুকের মাধ্যমে মানুষ আমাকে পছন্দ করে, ভালোবাসা জানায়; এমনটা নয়। এর চেয়ে বেশি ভালোবাসা মানুষের সামনে গেলে পাই। এমনও দেখেছি মানুষ আছে যারা ফেসবুক বা ইন্টারনেটে নেই তারা আমাকে কাছে পেলে বেশি ভালোবাসা দেন।

Purnima-ddr 33‘সোশ্যাল মিডিয়া এবং এর বাইরে যারা আমাকে পছন্দ করেন দুই মাধ্যম থেকে আলাদা ভালোবাসা অনুভব করি এবং আমি এগুলো খুব উপভোগ করি।’ —বলেন ‘মনের মাঝে তুমি’ খ্যাত এই নায়িকা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024