সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদাকে জামিন দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান ডা. জাফরুল্লাহ’র

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জামিন দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রবিবার গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান তিনি।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি একজন চিকিৎসক হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওয়াজেদ এবং সরকারের প্রতি মানবিক অনুরোধ করছি অসুস্থ্য বেগম খালেদা জিয়াকে জামিন দেয়ার জন্য। বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে আক্রান্ত। সবদিক থেকে তার স্বাস্থ্যের অবনতি হয়েছে। শরীরে কিছু প্যারামিটার অস্বাভাবিক আসায় তাকে নিবিড় চিকিৎসাধীন থাকতে হচ্ছে। তার শরীর প্রচণ্ড দুর্বল। এরইমধ্যে করোনা ভাইরাসে তিনি আক্রান্ত হন। পুনরায় তার হাসপাতালে ভর্তি ভালো লক্ষণ নয়।
তিনি বলেন, এ অবস্থায় খালেদা জিয়ার প্রয়োজন উন্মুক্ত আলো বাতাসে চলাফেরা করা এবং তার ইচ্ছামতো চিকিৎসা নেয়া। এখন সবচেয়ে বড় প্রয়োজন প্রধানমন্ত্রী ও সরকারের পক্ষ থেকে তাকে জামিন দেয়া। তার শারিরীক অবস্থা, বয়স, রাজনৈতিক এবং সামাজিক দিক বিবেচনা করে বেগম খালেদা জিয়াকে জামিন দেয়া হবে সরকারের উত্তম কাজ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024