বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ হয়নি: ইসি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধের চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

শুক্রবার (৫ জানুয়ারি) রাত আটটার দিকে ইসির জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম স্বাক্ষরিত এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

ওই বিবৃতিতে বলা হয়েছে, ‘গাইবান্ধা-৫ আসনে নির্বাচন বন্ধ করেছে নির্বাচন কমিশন’ শিরোনামে দেশের বিভিন্ন টিভি চ্যানেলের স্ক্রলে, অনলাইন মিডিয়া ও প্রিন্ট পত্রিকার অনলাইন ভার্সনে এ সংক্রান্ত তথ্য প্রচার করা হচ্ছে। প্রকৃত পক্ষে কমিশন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩৩ গাইবান্ধা-৫ আসনের নির্বাচনের ভোটগ্রহণ বন্ধ করা সংক্রান্ত কোনো সিদ্ধান্ত গ্রহণ করেনি। তথ্যটি অসত্য ও ভিত্তিহীন।

বিবৃতিতে আরও বলা হয়, প্রচারিত তথ্যে সংশ্লিষ্ট আসনের নির্বাচনে প্রার্থী, ভোটারসহ সংশ্লিষ্ট সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে আহবান করা হচ্ছে। একই সঙ্গে দেশের সব ধরনের গণমাধ্যমে এ ধরনের বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার না করার জন্য ইসির পক্ষ থেকে সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা যাচ্ছে।

এর আগে সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছিল ভোটগ্রহণের পরিবেশ অনুক‚লে না থাকায় গাইবান্ধা-৫ আসনের নির্বাচন স্থাগিত করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024