বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে আদালত চত্বরে ককর্টেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের টেনিস কোর্টে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। তবে টেনিস কোর্টে কেউ উপস্থিত না থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিকট শব্দে একটি ককটেলটি বিস্ফোরিত হয়। এ সময় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাশ্ববর্তী নিউমার্কেটসহ আশপাশের এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়ে।

ঘটনার পর জেলা জজ আদিব আলী, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক, জেলা প্রশাসন একেএম গালিব খাঁন, পুলিশ সুপর ছায়েদুল হাসানসহ প্রসাশনের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেলের আলামত সংগ্রহ করেছি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছে।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা পুলিশ সুপার ছায়েদুল হাসান জানান, দুর্বৃত্তরা ভয় দেখাতেই এ ধরনের ঘটনা ঘটিয়েছে রাতের অন্ধকারে। বিষয়গুলো খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরও বলেন, সম্প্রতি এ ধরনের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে একের পর এক ককটেল বিস্ফোরণের ঘটনায় নজরদারি বাড়ানো হয়েছে এবং কারা এ ধরনের ঘটনায় জড়িত তাদের বিষয়ে গোয়েন্দা অনুসন্ধান চালানো হচ্ছে পুলিশের পক্ষ থেকে।

প্রসঙ্গত এর আগে জেলা নির্বাচন অফিস, বিএনএমের প্রার্থী মাওলানা আব্দুল মতিনের বাসভবন ও জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তার বাস ভবনের পাশে টেনিস কোর্ট, আওয়ামী লীগের প্রার্থীর দলীয় কার্যালয়ের সামনে, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়সহ জেলা শহরের বিভিন্নস্থানে ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024