রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন সাবেক ভিপি জুবায়ের আহমেদ শাহীন

শিব্বির আহমদঃ ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনে ওসমানীনগর উপজেলার ৭নং দয়ামীর ইউনিয়ন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তাজপুর ডিগ্রি কলেজের সাবেক ভিপি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবু আলা জুবায়ের আহমেদ শাহীন। তিনি আজ সোমবার (৩ জানুয়ারী) রিটার্নিং কর্মাকর্তা বরাবরে মনোনয়ন দাখিল করেন।

৭নং দয়ামীর ইউনিয়ন থেকে যে ৬জন মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন, হিরন মিয়া (আ’লীগ), বর্তমান চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন (স্বতন্ত্র), সাবেক চেয়ারম্যান নুর উদ্দিন আহমদ নুনু ( স্বতন্ত্র), আবু আলা জুবায়ের আহমদ (আ’লীগ বিদ্রোহী), উস্তার মিয়া (স্বতন্ত্র), জমির আলী (স্বতন্ত্র)।

উপজেলার ৮ইউনিয়নে ৪শ ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩৮জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৮জন এবং সাধারণ সদস্য পদে ২৭৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তা বরাবরে দাখিল করেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন রাখা হয়েছিল ৩ জানুয়ারি। আর বাছাই ৬ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৩ জানুয়ারি এবং প্রতীক বরাদ্দ ১৪ জানুয়ারি। সবগুলো ইউপিতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে আগামী ৩১ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024