মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জায়েদের নামে গরুর নাম, অভিনেতা বললেন সমস্যা নেই

ক’দিন বাদেই কোরবানির ঈদ। এদিন স্রষ্টার সান্নিধ্য লাভের আশায় ধর্মপ্রাণ মুসলমানরা পশু কোরবানি দিয়ে থাকেন। সেকারণে প্রতি বছরই এই ঈদকে সামনে রেখে দেশজুড়ে পশু বিক্রির তোড়জোর লেগে যায়।

 

কয়েকবছর ধরে খেয়াল করা যাচ্ছে, ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য বিক্রেতারা বিভিন্ন তারকার নামে রাখছেন কোরবানির গরুর নাম। এরমধ্যে উল্লেখযোগ্য বিনোদন জগতের তারকাদের নাম। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এই তালিকায় রাজত্ব জায়েদ খানের নামের। প্রায়ই দেখা যায় গরুর নাম রাখা হয় জায়েদের নামে। বিষয়টি নিয়ে মুখ খুললেন জায়েদ। সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমার নাম যখন চারদিকে ছড়িয়ে পড়ে আর সে নামকে কাজে লাগিয়ে যদি কেউ জীবনে ভালো কিছু করতে চায়, দুটো টাকা ইনকাম হয়, লাভবান হন, করুক না। আমার এতে কোনো সমস্যা নেই।

 

তিনি আরও বলেন, কোরবানির হাটে প্রিয় জিনিসটাকে বিক্রি করছে আমার নাম দিয়ে, করুক। একজন শিল্পীর ক্ষেত্রে এটা হয়, ব্যাপার না। এর আগে আরও সেলিব্রেটিদের নামের ক্ষেত্রেও এমন হয়েছে দেখেছি।

 

এ সময় জায়েদ বলেন, আমার নাম ব্যবহার করে, আমার কাঁধের ওপর ভর করে কেউ যদি ভালো কিছু করতে চায় এটাকে আমি নেগেটিভভাবে দেখি না। কারণ নেগেটিভভাবে দেখলে আমি আমার কাজে মনোযোগ দিতে পারব না। কোরবানির পশুর হাট নিয়েই আমায় পড়ে থাকতে হবে।

 

গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে জায়েদ অভিনীত সিনেমা ‘সোনার চর’ । এটি পরিচালনা করছেন জাহিদ হাসান। এই ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024