মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জুনে শুটিংয়ে ফিরবেন শাহরুখ খান

২০২৩ সালে পাঠান, জওয়ান এবং ডানকি সহ একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। এখন ভক্তরা তার পরবর্তী ছবি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অভিনেতা তার আসন্ন চলচ্চিত্রের শুটিং সম্পর্কে একটি আপডেট শেয়ার করেছেন, তার পরবর্তী ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন সুজয় ঘোষ। স্টার স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন, “আমার মনে হয়েছে আমার একটু বিশ্রাম দরকার । আমি দুই থেকে তিনটি ছবি করেছি এবং তিনটি ছবিতেই প্রচুর শারীরিক পরিশ্রম হয়েছে। তাই আমি একটু ছুটি নিলাম এবং পুরো দলকে বললাম ‘ম্যায় আউঙ্গা ম্যাচ দেখানে’।

অভিনেতা আরও বলেন যে, ‘আমরা জুনে শুটিং শুরু করার পরিকল্পনা করেছি, তাই এটি জুনে শুরু হতে পারে। ততদিন পর্যন্ত আমি একদম ফ্রি। আমি সব হোম ম্যাচেই আসতে চাই, কারণ আমি এখানে (ইডেন গার্ডেন) আসতে ভালোবাসি।’

কাজের দুনিয়ায় শাহরুখ খান তার মেয়ে সুহানা খানের সাথে অ্যাকশন দ্য কিং-এ প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন। ছবিটি মুক্তি পাবে ২০২৫ সালে। ২০০ কোটি টাকার বিশাল বাজেটে নির্মিত হচ্ছে ছবিটি।এই অ্যাকশন থ্রিলার ছবিতে ডনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। লম্বা চুল, গাল ভর্তি দাড়ির লুকে ধরা দেবেন শাহরুখ। তিনি আগে প্রকাশ করেছিলেন যে তিনি কী ধরনের ছবি করতে চান। রায়া আবিরচেদের সাথে একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, ‘আমি এখন এমন একটি চলচ্চিত্র করার চেষ্টা করছি যা আমার বয়সের সাথে মানানসই। আমি মনে করি ভারতীয় চলচ্চিত্রের কয়েকটি জিনিসের মধ্যে একটি জিনিস যা আমরা মিস করেছি তা হল লোকদের বয়সের সাথে অভিনয় করার দক্ষতা। তবে আমি আরেকটি অ্যাকশন ফিল্ম করতে চাই।”

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024