বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

টুইটারে নিষিদ্ধ, ‘ট্রুথ সোশ্যাল’ নিয়ে ফিরলেন ট্রাম্প

মিশিগান প্রতিদিন ডেস্কঃ সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটারে নিষিদ্ধ হওয়ার পর ঘোষণা দিয়েছিলেন, নিজেই নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম চালু করবেন। সেই ঘোষণা অনুসারে ‘ট্রুথ সোশ্যাল’ চালু করেছেন তিনি।

যুক্তরাষ্ট্রে সীমিত পরিসরে অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে। অ্যাপটি টুইটারের সঙ্গে মিল থাকার কথা বলছেন অনেকেই। এটি ব্যবহার শুরু করা অনেকেই বলছেন, অ্যাকাউন্ট চালু করতে কিছু অসুবিধা হয়েছে।

অ্যাপটির নেতৃত্বে আছেন মার্কিন কংগ্রেসের সাবেক সদস্য ডেভিন নুনেস। তিনি বলেছেন, এ বছরের মার্চের মধ্যে সম্পূর্ণরূপে চালু হবে।

‘ট্রুথ সোশ্যাল’-এর মালিকানায় রয়েছে ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ। অ্যাপটি চালুর পর অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অনেকেই তা ডাউনলোড করেছেন। এসময় অনেকে রেজিস্ট্রেশনের মেসেজ পেলেও অনেকেই রেজিস্ট্রেশন করতে পারেননি। সেজন্য তাঁদের অপেক্ষমাণ তালিকায় রাখা হয়েছে।

বিবিসির প্রতিবেদনে ডোনাল্ড ট্রাম্পের ছোট ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের টুইটার পোস্টের স্ক্রিনশট দিওয়া হয়েছে। তাতে দেখা যায়, তাঁর ছেলে দাবি করেছেন- ট্রাম্পের সোশ্যাল মিডিয়া অ্যাপ ‘@রিয়েলডোনাল্ডট্রাম্প ট্রুথ সোশ্যাল’ চালু হচ্ছে। সূত্র: বিবিসি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024