মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ডানকি’র ট্রেলারে মুগ্ধ দর্শক

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমায় হাজার কোটি টাকা কালেকশনের পর এবার ‘ডানকি’ নিয়ে হাজির হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ভারতের জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে শাহরুখ যে নতুন চমক নিয়ে আসছেন ভক্তদের জন্য সেটা অনুমেয় ছিল। মঙ্গলবার (৫ ডিসেম্বর) সিনেমাটির ট্রেলার প্রকাশ্যে আসতে দর্শকদের প্রত্যাশার পারদ আরও বেড়ে গেল।

ডানকির ৩ মিনিট ১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারে বন্ধুত্ব, স্বপ্ন, লড়াই, দেশের প্রতি আবেগ সব গল্পই উঠে এসেছে। যা সমালোচকদের বেশ মুগ্ধ করেছে।

ট্রেলারে দেখা যায়, শাহরুখ খানের চরিত্রের নাম হার্ডি। আড্ডাবাজ বন্ধুরাই তার পরিবার। তার অন্য চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। হার্ডির এই চার বন্ধুই লন্ডনে যেতে চান। কিন্তু বিপত্তি বাধে ইংরেজি ভাষা না জানার কারণে। অ্যাম্বাসী ফেস করে রীতিমতো অপমানের শিকার হন ভিকি কৌশল।

পরের একটি দৃশ্য শাহরুখ প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘বৃটিশরা হিন্দি না জেনেও সারা বছর ভারতে আসে, অথচ সঠিক ইংরেজি না জেনে ভারতীয়রা কেন তাদের ভূমিতে যেতে পারবে না?’ এরপরই দেশের বাইরে যাওয়ার পথচলা শুরু হয় শাহরুখ ও তার বন্ধুদের।

পাঞ্জাবের সিনেমার মতো সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য, তার মাঝে ৫ বন্ধুর লন্ডন পাড়ি দেওয়ার স্বপ্ন, যা সত্যি করতে আপ্রাণ চেষ্টা করতে থাকেন হার্ডি। এ নিয়েই এগিয়ে যেতে থাকে সিনেমার গল্প। একপর্যায়ে ট্রেলারের শেষের দিকে বৃদ্ধ বয়সের শাহরুখেরও দেখা মিলে।

শাহরুখের ‘ডানকি’ মুক্তি পাবে ২১ ডিসেম্বর। যেখানে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন নির্মাতা রাজকুমার হিরানি ও কিং খান। ছবিটির প্রযোজনায় থাকছেন শাহরুখপত্নী গৌরী খান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024