মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ডা. এস এ মালেক এবং ড. এ বি এম ফারুকের করোনা মুক্তির জন্য যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের দোয়া মাহফিল

ফারজানা চৌধুরীঃ বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি ডা. এস এ মালেক এবং সাধারন সম্পাদক প্রফেসর ড. এ বি এম ফারুকের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া ও প্রার্থনা সভা হয়েছে।

গতকাল ৩০ শে জানুয়ারী রবিবার মিশিগান রাজ্যের ওয়ারেন সিটির আল ইহসান ইসলামিক সেন্টারে সন্ধ্যা ৬ ঘটিকায় এই দোয়ার আয়োজন করে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ।

এসময় উপস্হিত ছিলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সভাপতি ড. রাব্বী আলম, যুগ্ম সাধারন সম্পাদক মিনহাজ রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহাবুব রাব্বী খান, পলিটিক্যাল সেক্রেটারী মোহাম্মদ মুকিত, সহ রাজনৈতিক সম্পাদক তাওহিদ নেওয়াজ, কার্যকরী সদস্য মোহাম্মদ মুহিব উদ্দীন জেমস, বীর মুক্তিযাদ্ধা কদর মিয়া প্রমুখ। বিশেষ দোয়া পরিচালনা করেন আল ইহসান ইসলামিক সেন্টার অব ওয়ারেনের ঈমাম হাফিজ মওলানা ফখরুল ইসলাম।

পরবর্তীতে যুক্তরাষ্ট্র সময় রাত ৯:১০ মিনিট এবং বাংলাদেশ সময় সকাল ৮:১০ মিনিটে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি ডা. এস এ মালেক এবং সাধারন সম্পাদক প্রফেসর ড. এ বি এম ফারুকের আশু রোগ মুক্তি কামনায় ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ভার্চ্যুয়ালে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্য হতে নেতৃবৃন্দ সংযুক্ত হয়ে আলোচনা এবং বক্তব্য রাখেন। সংযুক্ত হন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের আইন বিষয়ক সম্পাদক ওয়াশিংটন ডিসি হতে কাজী ওহেদুজ্জামান স্বপন, ভার্জিনিয়া থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার মাসুদ এহসান, নিউজার্সী হতে প্রচার সম্পাদক মো: শাহীন, পেন্সিলভ্ণিয়া রাজ্য থেকে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো: আব্দুল হাই মিয়া, বাংলাদেশ থেকে আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক আল মাসুম খান, মিশিগান থেকে কার্যকরী সদস্য মুহিব আহমেদ জেমস, বাংলাদেশ থেকে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের আহ্ববায়ক ইন্জিনিয়ার এম ডি আশরাফুল আলম প্রমুখ ।

ভার্চ্যুয়াল বক্তব্য শেষে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পরিষদের সভাপতি ড. রাব্বী আলম। অনুষ্ঠানে করোনা আক্রান্ত ব্যক্তিদের আশু রোগ মুক্তি কামনা এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার রুহের মাগফিরাত কামনা এবং সেই সাথে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার শারীরিক সুস্থতা দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন সফলতার জন্য মহান আল্লাহতাআলার কাছে দোয়া প্রার্থনা করা হয়। মোনাজাত পরিচালনা করেন পরিষদের সভাপতি ড. রাব্বী আলম।

উল্লেখ্য ডা. এস এ মালেক এবার ২য় বারের মত করোনায় আক্রান্ত হয়েছেন এবং প্রফেসর আ ব ম ফারুখ গত ২৫ শে জানুয়ারী করোনায় আক্রান্ত হয়েছেন ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024