শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিবি প্রধান হারুনের সঙ্গে দেখা করলেন লুবাবা

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন শিশুশিল্পী সিমরিন লুবাবা। এ সময় তিনি ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করেন।

লুবাবর মা জাহিদা ইসলাম জানিয়েছেন, বুধবার (১৫ নভেম্বর) দুপুরে ডিবি কার্যালয়ে যান তারা। এসময় ডিবি প্রধান হারুনের সঙ্গে দেখা করেন।

কেন ডিবি কার্যালয়ে গেলেন? এমন প্রশ্নে লুবাবার মা বলেন, ‘তেমন কিছু না। এমনি এসেছিলাম। এই পথ দিয়েই যাচ্ছিলাম, ভাবলাম হারুন ভাইয়ের সঙ্গে দেখা করে যাই।’

 

যদিও সূত্রে জানা গেছে, ফেসবুকে লুবাবার নামে একের পর এক ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। এছাড়া লুবাবার নামে টিকটক অ্যাকাউন্টও খোলা হয়। এ সংক্রান্ত আইনি সেবা নেওয়ার জন্য লুবাবা আজ ডিবি কার্যালয়ে যান।

প্রসঙ্গত, প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দাদার অনুপ্রেরণায় খুব অল্প বয়সেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছে। এরপর শিশুশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। নিয়মিত কাজ করেছে বিজ্ঞাপনেও।

বর্তমানে একটি ইংলিশ মিডিয়াম স্কুলে ছাত্রী লুবাবা। কেজিতে পড়ার সময় প্রথম শিশুশিল্পী হিসেবে বিজ্ঞাপনের মডেল হয় সে। এরপর বিভিন্ন নাটক, শর্টফিল্মেও কাজ করেছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024