শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিম না পাড়ায় মুরগি নিয়ে থানায় অভিযোগ

শুধু যে চুরি, ডাকাতি অথবা খুন ধর্ষণের অভিযোগ জানাতে মানুষ থানায় যায় তা কিন্তু নয়। পুলিশকে নিষ্পত্তি করতে হয় অনেক অদ্ভুত অদ্ভুত অভিযোগেরও। যেমন ভারতের মহারাষ্ট্রে নিজের পালিত মুরগি নিয়ে থানায় অভিযোগ দিতে হাজির হয়েছেন এক মালিক। অভিযোগ, তার মুরগি ডিম দিচ্ছে না!

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, সম্প্রতি এক পোলট্রি ফার্মের মালিক পুলিশে কাছে গিয়ে অভিযোগ জানান, একটি বিশেষ সংস্থার তৈরি খাবার খাওয়ার পর থেকেই তার সব মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে। এতে পুলিশও কিছুটা হতবাক হয়ে যায়।

মুরগি কেন ডিম দিচ্ছে না এমন প্রশ্ন উঠেছে? কেউ ডিম চুরি করছে কিনা তা নিয়েও সন্দেহ দেখা দিয়েছে। ঘটনায় তদন্ত টিম গঠন করা হয়েছে।

এরপরে মুরগির মালিক একটি ল্যাবে মুরগি পরীক্ষা করান। প্রাথমিকভাবে জানা গেছে, যে নতুন খাওয়ানো খাবারের কারণে মুরগি ডিম দিচ্ছে না। পুরো বিষয়টি নিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের সঙ্গে আলোচনা করা হয়েছে। ঘটনা নিশ্চিত হওয়ার পরেই পুলিশে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ প্রসঙ্গে লোনি কালভোর পুলিশ স্টেশনের ইনচার্জ রাজেন্দ্র মোকাশি বলেন, আমরা অভিযোগটি গুরুত্ব সহকারে দেখছি। তিনি একা নন, আরও অন্তত চারজন একই অভিযোগ নিয়ে এসেছেন আমাদের কাছে। প্রত্যেকেই বলেছেন, ওই সংস্থাটির খাবার খেয়েই তাদের মুরগি ডিম দেওয়া বন্ধ করে দিয়েছে।

তিনি আরও বলেন, আসলে কোনো কোনো সময় কিছু খাবার মুরগিদের পছন্দ হয় না। তখনই মুরগিরা ডিম দেওয়া বন্ধ করে দেয়। এ ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে।

সূত্র: জি-নিউজ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024