সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেট্রয়েটের অলাভজনক কার্যক্রমে ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে জিএম

জেনারেল মোটরস কর্পোরেশন ২০২৫ সালের মধ্যে ডেট্রয়েটে শিক্ষা, কর্মসংস্থান, এবং শহরের আশেপাশে উন্নতির জন্য ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করার পরিকল্পনা করেছে। জেনারেল মোটরস মঙ্গলবার জানিয়েছে যে এ তহবিল ডেট্রয়েট ভিত্তিক অলাভজনক সংস্থাগুলির মাধ্যমে যাবে।

গত মঙ্গলবার জেনারেল মোটরস এর সিইও মেরি বাররা বলেন, ডেট্রয়েট আমাদের বাড়ি এবং আমরা এখানে ১৯১১ সাল থেকে এসেছি।এই শহরকে সত্যিকারের রূপান্তরিত করার জন্য মেয়রকে সহায়তা করতে, এবং কাজ করতে পারার জন্য জেনারেল মোটরস খুব প্রতিশ্রুতিবদ্ধ।তিনি আরো বলেন, জেনারেল মোটরস ২০২৫ সালের মধ্যে বিভিন্ন অলাভজনক কর্মসূচিতে ৫০ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে যা ডেট্রয়েট শহরের বাসিন্দাদের শিক্ষা ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে কাজে লাগবে।

৫০ মিলিয়ন প্রতিশ্রুতির মধ্যে, এখন পর্যন্ত প্রদত্ত মূল অনুদানগুলি হল-
ডেট্রয়েটারকে একটি ডিজিটাল সাপোর্ট সিস্টেমের সাথে সংযুক্ত করার জন্য হিউম্যান-আই-টির কাজকে সমর্থন করতে ১.২৫ মিলিয়ন ডলার, ডেট্রয়েট অ্যাট ওয়ার্ক পিপল প্ল্যান এবং কমিউনিটি হেলথ কর্পসে এক মিলিয়ন ডলার, ইউনাইটেড ওয়ে এর রাইড ইউনাইটেডের জন্য ১ মিলিয়ন ডলার, যার লক্ষ্য শ্রমিকদের জন্য পরিবহনের সমস্যা দূর করা, কোডি এবং মমফোর্ড হাইস্কুলের শিক্ষার্থী এবং ডুরফি ইনোভেশন সোসাইটির পারিবারিক সাক্ষরতা কেন্দ্রে প্রাপ্তবয়স্কদের সহায়তা করার জন্য ৭,৫০০০০ ডলার।

জেনারেল মোটরস এর এই উদ্যোগ ডেট্রয়েট শহর কর্তৃপক্ষের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে করা হবে। ডেট্রয়েট শহরের মেয়র মাইক দুগগান এবং জেনারেল মোটরস এর সিইও মেরি বাররা মঙ্গলবার ডারফি ইনোভেশন সোসাইটিতে আলোচনার জন্য জড়ো হন।

মেয়র দুগগান বলেন, গত শতাব্দী ধরে জেনারেল মোটরস এই সম্প্রদায়ের একটি অংশ, ডেট্রয়েটে বাসিন্দাদের  জন্য ভালো বেতনের এবং মধ্যবিত্তদের চাকরি প্রদান করছে। জেনারেল মোটরস কোম্পানির আজকের এই প্রতিশ্রুতি ডেট্রয়েটের মানুষের মধ্যে কোম্পানির বিনিয়োগকে আরো দৃঢ় করবে।৫০ মিলিয়ন ডলার একটি অসাধারণ আর্থিক প্রতিশ্রুতি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024