বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেট্রয়েট ও ইস্তাম্বুলের মধ্যে সরাসরি বিমান চালু হচ্ছে

মিশিগান ডেস্কঃ তুরস্ক ও যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট শহরের মধ্যে সরাসরি বিমান যোগাযোগ চালু হচ্ছে আজ ১৫ নভেম্বর থেকে। তুরস্কের সরকারি বিমান পরিবহন সংস্থা টার্কিস এয়ারলাইন্স ডেট্রয়েট ও ইস্তাম্বুলের মধ্যে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে।

টার্কিশ এয়ারলাইন্স এর এক বিজ্ঞপ্তিতে জানানো হয়,আজ ১৫ নভেম্বর ২০২৩ থেকে টার্কিশ এয়ারলাইন্স ইস্তাম্বুল (আইএসটি) এবং যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েট (ডিটিডাবলিউ) মধ্যে ৩ থেকে ৪ বার সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করবে।

ফ্লাইটগুলো প্রাথমিকভাবে সোমবার, বুধবার এবং শুক্রবার পরিচালিত হবে এবং ২০২৪ সালের প্রথম দিকে শনিবারে পরিষেবা যুক্ত করা হবে।

বর্তমানে উত্তর আমেরিকায় টার্কিশ এয়ারলাইন্সের আটলান্টা, ওয়াশিংটন, ডিসি, নিউ ইয়র্ক, শিকাগো, হিউস্টন, ডালাস, মিয়ামি, বোস্টন, সান ফ্রান্সিসকো, লস অ্যাঞ্জেলেস, সিয়াটেল এবং নেওয়ার্ক সহ ১২ টি গন্তব্য রাজ্য রয়েছে। এবং আজ থেকে নতুন সংযোজন হলো মিশিগান।

৩০০টি আসন বিশিষ্ট এই বিমানে রয়েছে ৩০টি বিজনেস ক্লাস সিট এবং ২৭০টি ইকোনমি ক্লাস সিট। ডেট্রয়েট ও ইস্তাম্বুলের মধ্যে এ বিমান যোগাযোগের ফলে মিশিগানে বসবাসকারী বাংলাদেশিরা অনেক উপকৃত হবেন। কারণ, বাংলাদেশে যাতায়াতে ইস্তাম্বুল হবে একটি সুবিধাজনক ট্রানজিট পয়েন্ট।

প্রসঙ্গত, টার্কিস এয়ারলাইন্স বিশ্বের দু’শর বেশি গন্তব্যে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024