রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তিনদিনে আওয়ামী লীগের আয় ১৫ কোটি টাকার বেশি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগ তৃতীয় দিনে সরাসরি এবং অনলাইনে মোট ৭৩৩ টি মনোনয়ন ফরম বিক্রি করেছে। এতে আয় হয়েছে ৩ কোটি ৬৬ লাখ ৫০ হাজার টাকা।সোমবার (২০ নভেম্বর) বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে ১০টি বুথে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এসব মনোনয়ন ফরম বিক্রি করা হয়। এর মধ্যে সরাসরি ৭০৯টি এবং অনলাইনে বিক্রি হয়েছে ২৪টি ফরম। এ নিয়ে গত তিন দিনে মোট ৩ হাজার ১৯টি মনোনয়ন ফরম বিক্রয় করা হয়েছে। এ থেকে আওয়ামী লীগের আয় হয়েছে ১৫ কোটি ৯ লাখ ৫০ হাজার টাকা।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি জানান, তৃতীয় দিনে ঢাকা বিভাগে ১৬৬টি, চট্টগ্রাম বিভাগে ১৬৫টি, সিলেট বিভাগ ৩৩টি, ময়মনসিংহ বিভাগ ৫৮টি, বরিশাল বিভাগে ৭৬টি, খুলনা বিভাগে ৯০টি, রংপুর বিভাগে ৬২ ও রাজশাহী বিভাগে ৫৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এর বাইরে অনলাইনে ২৪টি ফরম বিক্রি হয়েছে।

এর আগে, শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে এ কার্যক্রম শুরু হয়। প্রথম দিনে ১ হাজার ৭৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। দ্বিতীয় দিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোট ১ হাজার ২১২টি বিক্রি করা হয়।

তিন দিনে মোট ৩ হাজার ১৯টি মনোনয়ন ফরম বিক্রয় করা হয়েছে। এ থেকে আওয়ামী লীগের আয় হয়েছে ১৫ কোটি ৯ লাখ ৫০ হাজার টাকা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024