বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

তোদের জ্বলবে : শবনম বুবলী

সিনেমার থেকে বেশি ব্যক্তিজীবন নিয়েই এখন আলোচনায় শবনম বুবলী। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে তার নাম জড়িয়ে চলছে নানা সমালোচনা। যদিও বুবলী দাবি, তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আর শিগগিরই সংবাদ সম্মেলন করে সমস্ত কিছু প্রমাণসহ কথা বলবেন তিনি।

এদিকে, সরাসরি না বললেও বুবলীকে ইঙ্গিত করে সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি। তার কথায়, ‘উনি সব কিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান!’

পরীর এমন পোস্ট দৃষ্টিগোচর হয়েছে বুবলীর। শুধু তাই না, নেটদুনিয়ায় তাকে ঘিরে চলা এসব চর্চাও এসেছে তার নজরে। তাই তো এবার নিন্দুকদের উদ্দেশে নিজের মনোভাব জানান দিলেন বুবলী।

এক ফেসবুক রিলস-এ বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি বার্তা দিয়েছেন। ভিডিওতে ডিপ ওয়াইন কালার লেহেঙ্গায় নায়িকার চোখেমুখে হাসি ছিল স্পষ্ট। আর ব্যাকগ্রাউন্ডে চলছিল গান। যেখানে সমালোচকদের কটাক্ষের জবাব ছিল।

 

 

 

গানটি হলো- ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’র কিছু অংশ। যেখানে শোনা যায়, ‘হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে/ পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে/ যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন/ তারাই আবার করছে কাঠি, সামনে প্রিয়জন/ যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া/ ভয়ডর নেই, যে যা বলুক, বলবে/ তোদের জ্বলবে, আমার তাতেই চলবে।’

 

বুবলীর ওই ভিডিও’র মন্তব্যের ঘরে ভক্ত-দর্শকদের আনাগোনা ছিল চোখে পড়ার মতো। ভক্তরা জানিয়েছেন, সমালোচকদের জন্য এই এক গানই যথেষ্ট। আর গানে নায়িকার উপস্থিতি দেখে এও বোঝা গেল, নিন্দুকেরা যতই কটাক্ষ করুক; বুবলী আছেন তার মতো করেই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024