রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দশ মাস ধরে সিঙ্গেল নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়, গান কিংবা নাচের তালে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতে পারেন যিনি। শুধু যে ভক্তদের হৃদয়েই ঝড় তুলেন, এমনও কিন্তু নয়! কখনো কখনো এই নায়িকার নিজের মনেও কারো প্রেমে ঝড় সৃষ্টি হয়।
মিশিগান প্রতিদিন
নুসরাত ফারিয়া । ফাইল ছবি
সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন নুসরাত ফারিয়া। এই নায়িকার ভাষ্য, জীবনে ২০ বারের মতো প্রেমে পড়েছেন তিনি। এমনকি শৈশব পেরিয়ে বোঝার বয়স থেকেই নাকি প্রেম করেছেন।
ফারিয়া বলেন, ‘বর্তমানে আমি সিঙ্গেল। গত দশ মাস ধরেই সিঙ্গেল। এর আগে কিন্তু সম্পর্কে ছিলাম। আমি ছোটবেলা থেকেই প্রেম করেছি। বলা যায়, বোঝার বয়স থেকেই প্রেমের সম্পর্কে ছিলাম। কখনো সিঙ্গেল ছিলাম না।’
মিশিগান প্রতিদিন
নুসরাত ফারিয়া । ফাইল ছবি
দীর্ঘদিনের সম্পর্কে ভাঙনের পর বর্তমানে সিঙ্গেল নুসরাত ফারিয়া। কেন ভেঙেছিল সেই সম্পর্ক? এমন প্রশ্নে নায়িকা জানালেন, সম্পর্কের একটা পর্যায়ে আমরা দু’জন ভিন্ন কিছু চাওয়া শুরু করেছিলাম। তখনই মনে হয়েছে আলাদা হয়ে যাওয়াটাই ভালো। কারণ একটা মৃত সম্পর্ক টিকিয়ে রাখা যায় না।
জীবনে প্রথম পাওয়া প্রেমপত্রে কী লেখা ছিল, সেটাও মনে আছে ফারিয়ার। ওই অনুষ্ঠানে তিনি বলেন, ‘জীবনে প্রথম যেই প্রেমের চিঠি পেয়েছিলাম, সেটি ছিল একটি গান। কেউ একজন ভালোবেসে ‘লিভিং অন এ জেট প্লেন’— পুরো গানটি লিখে পাঠিয়েছিল আমাকে।’
সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024