বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই দিনের সফরে সিলেট এসেছেন পররাষ্ট্রমন্ত্রী

দুই দিনের সফরে সিলেট এসেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।আজ তিনি বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

বিমানবন্দরে তাকে স্বাগত জানান সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ সভাপতি সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক শিপলু, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সামীম আহমদ সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পররাষ্ট্র মন্ত্রীর সফরসূচী থেকে জানা যায়, দুপুরে নগরীর ধোপাদিঘীরপাড় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে যোগ দেবেন পররাষ্ট্রমন্ত্রী।

এদিন বিকাল ৩টা থেকে ৫টা অবধি হাফিজ কমপ্লেক্সে মন্ত্রী সিলে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। সন্ধ্যায় শেখ হাসিনা শিশু পার্কের উদ্বোধন করবেন তিনি।

রাত ৮টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় মিলিত হবেন।

পরদিন শনিবার সকাল ১০টায় মোমেন ফাউন্ডেশনের উদ্যোগে কম্পিউটার প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করবেন পররাষ্ট্রমন্ত্রী।

এদিন সকাল সাড়ে ১১টায় ভ্যাকসিন কূটনীতিতে সফলতার জন্য সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ড. এ কে আব্দুল মোমেনকে সম্মাননা প্রদান করা হবে। এ সময় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

শনিবার দুপুর ১২টার দিকে বিমানযোগে ঢাকায় ফিরে যাবেন সিলেট-১ আসনের এই সাংসদ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024