রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ইডির তলব

রেশন দুর্নীতির মামলায় ঋতুপর্ণা সেনগুপ্তকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তলব করেছে। আগামী ৫ জুন লোকসভা নির্বাচনের পরদিন সকাল ১১টার মধ্যে বিধাননগরের (সিজিও) কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে এ অভিনেত্রীকে। বুধবার রাতে ঋতুপর্ণাকে এ মর্মে একটি ই-মেইল পাঠানো হয়েছে। এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে ঋতুপর্ণা বলেন, ‘আমাকে ইডি তলব করেছে বলে জানি না। আমার কাছে কোনও চিঠি আসেনি। কলকাতার বাড়িতেও কোনও চিঠি পৌঁছেছে বলে জানি না। তবে সত্যিই তলব করা হয়ে থাকলে আইনজীবীর সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।’

 

অভিনেত্রী বলেন, ‘রেশন দুর্নীতি কী তাই আমি জানি না। তবে কয়েকটি অনুষ্ঠানে জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দেখা হয়েছে, এই টুকুই। কয়েক দিন পরেই আমার নতুন ছবি মুক্তি পাবে। তার আগে আমাকে হেনস্তা করার চেষ্টা হচ্ছে। ষড়যন্ত্র করে আমার সম্মানহানির চেষ্টা করছে কেউ বা কারা।’ ইডি সূত্রে জানা গিয়েছে, রেশন দুর্নীতির কিছু তথ্য যাচাই করতে ঋতুপর্ণাকে তলব করা হয়েছে। তবে দুর্নীতির সঙ্গে অভিনেত্রীর সরাসরি কোনও যোগ রয়েছে বলে এখনও জানা যায়নি। উল্লেখ্য, বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের মায়ামিতে রয়েছেন ঋতুপর্ণা। আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০ তম ছবি ‘অযোগ্য’। রোজভ্যালি কেলেঙ্কারিতে ২০১৯ সালের জুলাই মাসে ঋতুপর্ণাকে তলব করেছিল ইডি। ফের একবার দুর্নীতির তদন্তে উঠে এলো তার নাম।

 

রেশন দুর্নীতি মামলায় গত বছর অক্টোবরে রাজ্যের তৎকালীন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেপ্তার করে ইডি। এরপর বনগাঁ পৌরসভার প্রাক্তন পুরপ্রধান শংকর আঢ্য ও সন্দেশখালির তৃণমূলি শেখ শাহজাহানকে গ্রেপ্তার করে ইডি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024