বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা পাল!

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। এই চলচ্চিত্রের মাধ্যমে পুরো বিশ্বের বাঙালিদের কাছে পরিচিত হয়ে ওঠেন এই নায়িকা। দেশের বিনোদনপ্রেমীদের প্রশংসাও কুড়িয়েছেন কলকাতার এ নায়িকা।
এর মাঝেই টলিপাড়ার নতুন কানাঘুষা ইধিকাকে ঘিরে। এবার দেবের নায়িকা হিসেবে কাজ করতে চলেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে পরিচালক সঞ্জয় রিনো দত্তের আগামী ছবিতে জুটি বাঁধবেন তারা। ভারতীয় গণমাধ্যমের তথ্যনুযায়ী, দেবের সঙ্গে পুরোদস্তুর কমার্শিয়াল সিনেমায় অভিনয় করতে চলেছেন ইধিকা। সিনেমার শিরোনাম ‘খাদান’।
এ প্রসঙ্গে ইধিকা পাল বলেন, ‘দেখুন, এই খবর কোথা থেকে রটেছে আমি জানি না। এ বিষয়ে কোনো মন্তব্য করা এখনই সম্ভব নয়’।
তবে সূত্রের বরাতে হিন্দুস্তান টাইমস জানায়, প্রাথমিক পর্যায়ে পরিচালকের সঙ্গে কথা হয়েছে নায়িকার, তবে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব মেলেনি।
অন্যদিকে রুক্সিণীকে নিয়ে আপাতত ইউরোপ ট্রিপে মজেছেন চিত্রনায়ক দেব। পতুর্গালের আনাচে-কানাচে ঘুরে বেরানোর ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দিচ্ছেন।
ট্রিপ শেষে দেশে ফিরেই ‘প্রধান’ সিনেমার প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। এ ছাড়াও এই নায়কের হাতে রয়েছে চাঁদের পাহাড় সিরিজের পরবর্তী ছবি। সৃজিতের নতুন ছবির কাজেও হাত দেবেন তিনি। রঘু ডাকাত প্রোজেক্ট দীর্ঘদিন ধরে ঝুলে রয়েছে। পাইপলাইনে রয়েছে দেশের একটি সিনেমার কাজ।
সম্প্রতি দেবের ‘বাঘাযতীন’ ছবির প্রিমিয়ারে দেখা যায় ইধিকা পালকে। সেখানে দেবের সঙ্গে তাকে এক ফ্রেমে দেখেই ভক্তরা এই জুটিকে বড় পর্দায় দেখার দাবি তোলে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024