বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দেলোয়ার আনসার কে বাংলাদেশে সংবর্ধনা

মিশিগান প্রতিদিন ডেস্কঃ সিলেট জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ফুলসাইন্দ দ্বি -পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজ এর পক্ষ থেকে দেলোয়ার আনসার কে সংবর্ধনা প্রদান করা হয়। গত ১৩ ফেব্রুয়ারি (সোমবার) ফুলসাইন্দ দ্বি -পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেলোয়ার আনসার সিলেট গোলাপগঞ্জের কৃতি সন্তান এবং উক্ত প্রতিষ্ঠানেরই প্রাক্তন ছাত্র। এছাড়াও তিনি প্রজেক্ট অক্সিজেন এর সফল উদ্যোক্তা এবং যুক্তরাষ্ট্র মিশিগান স্টেটের ওয়ারেন সিটির প্লানিং কমিশনার ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব অজি মো:কাউছার। এডপ্ট কমিটির সভাপতি রেদোয়ান উদ্দিন, যুক্তরাষ্ট্র মিশিগান স্টেটের হ্যামট্রামিক সিটির সাবেক কাউন্সিলর কাজী মিয়া,

ফুলসাইন্দ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জহিরুল আলম শাহীন, লক্ষনাবন্দ আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সহ-সভাপতি এবং বিশিষ্ট সমাজ সেবক গোলাম কিবরিয়া, সহকারী প্রধানশিক্ষক অসিত চক্রবর্তী, বিশিষ্ট সমাজ সেবক শেখ খালেদুর রহমান, ৭নং ইউ পি আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ডা: ইব্রাহীম আলীসহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকা।

এছাড়াও এ সংবর্ধনা আয়োজন সুন্দরভাবে সফল করতে বিশেষ ভূমিকা পালন করেছে প্রজেক্ট অক্সিজেন সদস্যবৃন্দ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024