মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন দুই সিনেমায় নিশো

কিছুদিন আগেই চলচ্চিত্রে অভিষেক ঘটেছে তারকা আফরান নিশোর। গত বছর ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

কোনো সিনেমায় পাওয়া যায়নি নিশোকে। তবে ভক্তদের অপেক্ষার ইতি ঘটিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন এই অভিনেতা। একসঙ্গে দুই সিনেমায় চুক্তি করেছেন তিনি। সম্প্রতি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের সঙ্গে দুটি সিনেমার চুক্তি সেরেছেন নিশো। । তবে ছবির নাম, ছবিটি কে পরিচালনা করছে, তা এখনো খোলাসা করেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হবে।আফরান নিশো বলেন, ‘ মাঝে মাঝে হারিয়ে থাকা প্রয়োজন। তবে এই হারিয়ে থাকা মানে হারিয়ে যাওয়া নয়, এই হারিয়ে থাকা মানে সমন্বয়, তৈরি হওয়া, প্রস্তুত হওয়া। হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাবার আগ্রহ সৃষ্টি করে।’নিশো বলছেন, ‘এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্টের খোঁজ পেয়েছি। যাঁরা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তাঁরা আমাকে এবং আমি তাঁদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত।’এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, ‘নিশোর বড় পর্দায় ফিরে আসা এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের জন্য একটি রোমাঞ্চকর অধ্যায়ের সূচনা করেছেন। আমাদের আসন্ন চলচ্চিত্রগুলোতে তিনি যে অভিনয় কারিশমা দেখাবেন, তা দর্শকদের সামনে উন্মোচনের অপেক্ষায় রয়েছি।’ নিশোর ফেরা নিয়ে এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্ট লিমিটেডের চেয়ারম্যান মহেন্দ্র সোনিও দারুণ আশাবাদী।

 

বড় পর্দায় অভিষেকের পর থেকে সিনেমায় এখন নিশোর ধ্যানজ্ঞান। আপাতত সিনেমার বাইরে কিছু ভাবছেন না। সিনেমায় অভিষেক হওয়ার আগে-পরে প্রায় দেড় বছর হলো নাটক করেননি নিশো।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024