রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন প্রেমে শ্রাবন্তী, প্রেমিকের পরিচয় জানেন?

প্রেম, ডেটিং ও বিবাহিত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নতুন করে ফের প্রেম নিয়েই আলোচনায় এলেন এই অভিনেত্রী। আবারও সম্পর্কে জড়িয়েছেন তিনি। গুঞ্জনটা এর আগেও শোনা গিয়েছিল।

কিন্তু দুজনেই শুধুমাত্র বন্ধু ও পেশাদার সম্পর্ক বলে উড়িয়ে দিয়েছিলেন। তবে এবার তাদের ঘনিষ্ঠ মহল থেকেই মিলল তথ্য। আর শিগগির সেটা প্রকাশ্যেও আনবেন তারা, এমনটাই জানা গেছে।হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুসারে, শ্রাবন্তীর এই প্রেমিক আর কেউ নন, তাঁর আগামী ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্র।

গত কয়েক সপ্তাহ ধরে পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন নিয়ে চর্চা চলছে টলিউডে। যদিও এর আগেও যে এমন গুঞ্জন ছড়ায়নি তা নয়। চলতি বছরের শুরুর দিকেও একই ধরনের গুঞ্জনের কথা শোনা গিয়েছিল। সেসময় অবশ্য এমন কথায় বিরক্তি প্রকাশ করেছিলেন শ্রাবন্তী।
তবে এখন শোনা যাচ্ছে খবরটা নাকি মিথ্যা নয়। সামাজিক মাধ্যমে শ্রাবন্তীর রিলেশনশিপ স্ট্যাটাস নাকি এখন ‘সিঙ্গেল’ থেকে ‘কমিটেড’ হয়েছে।টলিউডের অভ্যন্তরীন সূত্র থেকে জানা গেছে, শ্রাবন্তীর সঙ্গে শুভ্রজিৎ মিত্রের সম্পর্কের সূত্রপাত বেঙ্গালুরুতে গিয়ে। তারা সেখানে গিয়েছিলেন চলচ্চিত্র উৎসবে যোগ দিতে। তখন থেকেই শুরু হয়েছে একে অপরকে চেনার পালা, কাছাকাছি আসার পালা।

আর এরপর কলকাতায় ফিরে শুভ্রজিৎ মিত্র জানিয়েছিলেন, তিনি শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরানি’ বানাচ্ছেন। হইচই করে নিজের এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক শুভ্রজিৎ। ছবিতে শ্রাবন্তীর নায়ক প্রসেনজিৎ।আপাতত শ্রাবন্তী অবশ্য দেবী চৌধুরানীর প্রস্তুতিতে ব্যস্ত। ছবির প্রয়োজনে ঘোড়ায় চড়া থেকে তলোয়ার চালানো, সবই শিখেছেন শ্রাবন্তী। আর এই প্রশিক্ষণে, সর্বক্ষণই অভিনেত্রীর সঙ্গী তাঁর পরিচালক।

ব্যক্তি জীবনে মাত্র ১৭ বছর বয়সে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাদের এক ছেলেও রয়েছে, যার নাম ঝিনুক। বহু বছর একসঙ্গে থাকার পর ২০১৬ সালে তাদের বিয়ে ভেঙে যায়। এরপর ২০১৬ সালে মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করে বসেন তিনি। বছর ঘুরতে না ঘুরতেই সে বিয়েও ভেঙে যায়। এরপর ২০১৯-এ ফের বিয়ে করেন রোশন সিংকে। সেই বিয়েও টিকল না। বহুদিন হল রোশনের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে শ্রাবন্তীর। এদিকে এরপর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেই সম্পর্ক পরিণতি পায়নি, আগেই ভেঙে যায়। আর এখন শুভ্রজিৎ-এর সঙ্গে জড়িয়ে নতুন অধ্যায়ের সূচনা করতে যাচ্ছেন অভিনেত্রী। এখন দেখার বিষয়, দুজনের সম্পর্ক কতদিন টিকে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024