শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিবারের সবার হাতে অস্ত্রসহ ছবি পোস্ট করলেন থমাস

কেনটাকির মার্কিন কংগ্রেসের সদস্য থমাস ম্যাসি স্থানীয় সময় শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। ওই ছবিতে তিনিসহ পরিবারের অন্য সদস্যদের হাতে ভারি অস্ত্র দেখা যাচ্ছে। অস্ত্র হাতে হাস্যোজ্জ্বলভাবে দেখা যাচ্ছে তাদের।

যুক্তরাষ্ট্রের মিশিগানের একটি স্কুলে এক শিক্ষার্থী গুলি চালালে চারজন নিহতের ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের মধ্যে তিনি এ ধরনের ছবি পোস্ট করলেন। টুইটারে এক পোস্টে ওই ছবির ক্যাপশনে থমাস ম্যাসি লিখেছেন, মেরি ক্রিসমাস। দয়া করে গোলাবারুদ নিয়ে আসুন সান্তা।

জানা গেছে, থমাস ম্যাসি রিপাবলিকান দলের সদস্য।ডেমোক্র্যাটিক ইউএস রিপ্রেজেন্টেটিভ জন ইয়ারমুথ, যিনি ইউএস হাউস অফ রিপ্রেজেন্টেটিভ বাজেট কমিটির চেয়ারম্যান, তার সহকর্মী কেনতুকিয়ানের পোস্টের নিন্দা করে লিখেছেন, “আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে কেনটাকিতে সবাই সংবেদনশীল গাধা নয়,।”

এদিকে অক্সফোর্ড হাই স্কুলের চার সহপাঠীকে হত্যার অভিযোগে অভিযুক্ত কিশোর ইথান ক্রাম্বলির বাবা-মাকে শুক্রবার রাতে শহরের পূর্ব দিক থেকে গ্রেপ্তার করা হয়েছে। মার্কিন মার্শাল সার্ভিস, ওকল্যান্ড কাউন্টি পলাতক আশঙ্কা দল, ডেট্রয়েট পুলিশ বিভাগ এবং অন্যান্য সংস্থার সহায়তায়, ক্রিসমাসে ছেলেকে অস্ত্র কিনতে দেয়া এবং অস্ত্রসংক্রান্ত বিষয়ে তাকে সতর্ক না করার অভিযোগে তাদের আটক করা হয়েছে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024