সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

পর্দায় ভাই-বোনের চরিত্র থেকে বাস্তবে স্বামী-স্ত্রী

ওপার বাংলার টেলিভিশন মিডিয়ায় বেশ পরিচিত দুই অভিনয়শিল্পী সুদীপ সরকার ও অনিন্দিতা রায়চৌধুরী। দুই বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। কয়েক মাস আগে ছিল তাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকী। সামাজিক মাধ্যমে নিজেদের প্রেমের খুনসুটি বেশ খোলাখুলিভাবেই ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগাভাগি করে নেয় সুদীপ-অনিন্দিতা। এবার প্রেমের মাখামাখিটা আরও বাড়িয়ে দিলেন এই দুই অভিনয়শিল্পী।

 

সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন সুদীপ। ওই ছবিতে সুদীপ ও তার স্ত্রী অনিন্দিতাকে আলিঙ্গনরত অবস্থায় একটি সুইমিং পুলে দেখা যায়। পুলে ডুবেই চুম্বনে জড়িয়ে রেখেছেন একে অপরকে। সুদীপ এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা রূপকথায় বিশ্বাসী।’ সুদীপের ওই পোস্টের মন্তব্য ঘরে অনিন্দিতাকে ভালবাসা প্রকাশ করতে দেখা যায়। একইসঙ্গে তাদের ভালোবাসাকে নিবেদন জানান ভক্ত-অনুরাগীরাও। ২০২২ সালে দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সুদীপ সরকার ও অনিন্দিতা রায়চৌধুরী। মাত্র কয়েক মাস প্রেমের পরেই বিয়ের সিদ্ধান্ত নেয় এই যুগল।

 

এর আগে রচনা ব্যানার্জির সঞ্চালনায় টেলিভিশন অনুষ্ঠান দিদি নম্বর ওয়ানে নিজেদের ভাই-বোন বলে পরিচয় দিয়েছিলেন সুদীপ-অনিন্দিতা। তবে সেটা বাস্তব জীবনে না; শোবিজে আসার পর ভাই-বোনের চরিত্রে ছিলেন তারা। ওই অনুষ্ঠানে অভিনেত্রী বলেছিলেন, ‘গোয়েন্দা গিন্নিতে আমি আর সুদীপ একসঙ্গে কাজ করতাম। ওখানেই আমার দাদার চরিত্রে অভিনয় করেছিল। একটি দৃশ্যে দেখানো হয়েছিল আমি মারা গিয়েছি আর ও আমার ধরে কাঁদছে।’

 

এ ঘটনা শুনে রচনা হাসতে হাসতেই বলেছিলেন, ‘বোন রে ওঠ রে বলতে বলতে একেবারে বউ বানিয়ে ফেলল’!

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024