রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকিস্তানের কোচ হওয়ার জন্য উৎসুক কিউই তারকা!

বেশ কিছুদিন ধরে কোচ খুঁজছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর ধারাবাহিকতায় এবার নিউজিল্যান্ডের সাবেক ক্রিকেটার ও বর্তমান ব্যাটিং কোচ লুক রঙ্কিকে প্রধান কোচ হিসেবে চাইছে পিসিবি। এমনই এক প্রতিবেদন প্রকাশ করেছে দেশটির সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান।

প্রতিবেদন অনুযায়ী, ইতোমধ্যেই রঙ্কির সঙ্গে আলোচনায় বসেছে পিসিবির কয়েকজন কর্মকর্তা। বেশকিছু বিষয় নিশ্চিত হলেও আর্থিক বিষয়টি এখনো মিমাংসা করতে পারেনি দুপক্ষ। তবে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে রঙ্কিয়ে সময় দিয়েছে পিসিবি।এর আগেও রঙ্কিয়ে কোচ হিসেবে চেয়েছিল পিসিবি। কিন্তু সেবার রঙ্কি রাজি না হওয়ায় গ্র্যান্ট ব্র্যাডবার্নকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় পিসিবি। তবে এবার পাকিস্তানের কোচ হতে বেশ আগ্রহী দেখা যাচ্ছে রঙ্কিকে।

উইকেটরক্ষক এই ব্যাটার নিউজিল্যান্ডের হয়ে খেলেছেন চারটি টেস্ট, ৮৫ ওয়ানডে ও ৩৩ টি-টোয়েন্টি। যেখানে যথাক্রমে ৩১৯, ১৩৯৭ ও ৩৫৯ রান করেন তিনি। ২০১৮ সালে শেষবার নিউজিল্যান্ডের জার্সিতে দেখা গেছে রঙ্কিকে। এরপর কোচিংয়ে যোগ দেন ৪২ বছর বয়সী রঙ্কি।

এর আগে পাকিস্তানের প্রধান কোচ হিসেবে শেন ওয়াটসন ও ড্যারেন স্যামির নাম শোনা গেলেও শেষ পর্যন্ত পিসিবির সঙ্গে চুক্তি সম্পূর্ণ করেনি তারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024