রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকিস্তানের প্রধান কোচের নাম প্রকাশ

গেল মাস খানেকধরেই পাকিস্তান দলকে নতুন করে সাজানোর চেষ্টা করছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। ওয়ানডে বিশ্বকাপের ব্যর্থতার পর দুই দফায় অধিনায়কের পদে রদবদল এসেছে। নেতৃত্ব হারিয়ে, ফের সেটা ফিরেও পেয়েছেন বাবর আজম। ঘোষণা করা হয়েছে সাত সদস্যের নির্বাচক কমিটি। 

তবে এতকিছুর পরেও দেশটির ক্রিকেটের প্রধান কোচ কে হবেন তা নিয়ে ধোঁয়াশা কাটেনি। জেসন গিলেস্পি আর গ্যারি কারস্টেনের কথা অবশ্য শোনা গিয়েছিল জোরেশোরে। সেই সম্ভাবনাও পুরোপুরি শেষ হয়নি। কিন্তু এত লম্বা সময় অপেক্ষাও করতে নারাজ পিসিবি। পূর্ণমেয়াদের কোচ নিয়োগের মাঝেই ঘনিয়ে এসেছে নিউজিল্যান্ডের সঙ্গে সিরিজের সময়সূচি।

 

এবার নতুন করে তাই দেশটির ক্রিকেট দলের কোচিং স্টাফে পরিবর্তন এসেছে। আসন্ন নিউজিল্যান্ড সিরিজে পাঁচ টি-টোয়েন্টি ম্যাচের জন্য আজহার মাহমুদকে পাকিস্তান ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে মনোনীত করেছে পিসিবি।আজহারের সঙ্গে কোচিং স্টাফে এসেছেন সাঈদ আজমল ও মোহাম্মদ ইউসুফও। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক প্রেস বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে পাকিস্তান দলের সঙ্গে ২০১৬-২০১৯ সাল পর্যন্ত বোলিং কোচ ছিলেন আজহার। এদিকে মোহাম্মদ ইউসুফ ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন। আর সাঈদ আজমলকে স্পিন বোলিং কোচের দায়িত্ব পালন করবেন। এছাড়া নির্বাচক ওয়াহাব রিয়াজ করবেন সিনিয়র টিম ম্যানেজারের দায়িত্ব। পাঁচ ম্যাচের সিরিজটি শুরু হবে ১৮ এপ্রিল যা শেষ হবে ২৭ এপ্রিল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024