সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশ্যে ‘পুষ্পা ২’ ছবির নতুন পোস্টার

পুষ্পা ২’ ছবি নিয়ে দর্শকদের মাঝে উত্তেজনা ক্রমশ বাড়ছে এবং আল্লু অর্জুনের ভক্তরা প্রেক্ষাগৃহে ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষাও করছে ৷ এর মাঝেই প্রকাশ্যে এলো এ ছবির নতুন পোস্টার। সম্প্রতি নির্মাতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টার শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘পুষ্পা রাজ শাসনের মাত্র ৭৫ দিন বাকি। তার শাসন ভারতীয় সিনেমায় নতুন অধ্যায় লিখবে বলা চলে। পুষ্পা ২ দ্য রুল-এর গ্র্যান্ড রিলিজ ১৫ অগস্ট ২০২৪-এ। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়বে এই সিনেমা এক মুহূর্তে।’ নতুন পোস্টারে পুষ্পাকে তার কাঁধে রাইফেল নিয়ে লুঙ্গি পরে থাকতে দেখা যায়। পাশাপাশি নতুন গানের হুক স্টেপের ঝলক মিলল এ ছবিতে। নির্মাতাদের পক্ষ থেকে নতুন এই গানকে ‘দ্য কাপল সং’ বলে ঘোষণা করা হয়েছে। এর আগে ছবির দ্বিতীয় গানটি ছয়টি ভিন্ন ভাষায় যেমন সুসেকি (তেলুগু), আঙ্গারন (হিন্দি), সুদানা(তামিল), নোডোকা (কন্নড়), কান্দালো (মালয়ালম) এবং আগুন (বাংলায়) মুক্তি পেয়েছিল। এই গানটি একটি মজাদার পাওয়ার প্যাকড বলা চলে এবং সকলেই নিশ্চিত যে কয়েক দশক ধরে গানটি ইন্ডাস্ট্রিতে রাজ করবে।

 

গানটি মেলোডি কুইন শ্রেয়া ঘোষাল ৬টি ভাষায় গেয়েছেন। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা গায়িকা শ্রেয়া ঘোষাল আবারও একাধিক ভাষায় গান গেয়ে তার প্রতিভা দিয়ে সকলের মন জয় করেছেন।

 

উল্লেখ্য, ২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা ১’। ভারতের পাশাপাশি সারা বিশ্বে ঝড় তোলে এই প্যান-ইন্ডিয়া সিনেমা। সুকুমার পরিচালিত ‘পুষ্পা ২’ ছবিতে আল্লু অর্জুন, রাশ্মিকা মন্দান্না ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন ফাহাদ ফাসিল।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024