মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর নগরীর মিরাবাজারস্থ মৌসুমী ১০০ আবাসিক এলাকায় জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতির বাসভবনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিত, সহ সভাপতি আছিয়া খানম শিকদার, সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, যুগ্ম সাধারণ সম্পাদক মাধুরী গুণ, জাহানারা খানম মিলন, মহিলা আওয়ামী লীগ নেত্রী বীনা সরকার, কয়তুন নেছা, রোকেয়া আক্তার চৌধুরী, লিপি রাণী বেনিক, শেলী রাণী দেব, রুনা আক্তার, রেহানা পারভীন রেনু, সানিমা আক্তার কণা, রাশিদা আক্তার মনি, জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী ও সুষমা সুলতানা রুহি, নাসরিন জাহান, হাসিনা আক্তার, মুক্তা পারভীন, অঞ্জনা সরকার প্রমুখ।

দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ তাঁর পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা জুনেদ আহমদ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024