শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ৯৩৩৭

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রথম পর্বের লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে মোট নয় হাজার ৩৩৭ জন উত্তীর্ণ হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়। মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তী সময়ে জানানো হবে।

গত ৮ ডিসেম্বর বরিশাল, সিলেট ও রংপুর বিভাগের ১৮ জেলার পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট পরীক্ষার্থী ছিলেন তিন লাখ ৬০ হাজার ৬৯৭ জন। কেন্দ্র ছিল ৫৩৫টি। প্রথম ধাপের জেলাগুলো হলো- রংপুর, গাইবান্ধা, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, কুড়িগ্রাম, নীলফামারী, লালমনিরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা, ঝালকাঠি, পিরোজপুর, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopme.gov.bd এবং প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইট www.dpe.gov.bd -তে ফলাফল পাওয়া যাবে। উত্তীর্ণ পরীক্ষার্থীরা মোবাইলেও মেসেজ পাবেন।

ফলাফল দেখতে ক্লিক করুন

প্রাথমিক শিক্ষা অধিদফতরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত জানিয়েছেন, লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা জানুয়ারি মাসে শুরু হবে। শিগগিরই মৌখিক পরীক্ষার তারিখ বিজ্ঞপ্তি আকারে জানানো হবে।

গত ২৭ ফেব্রুয়ারি এই পরীক্ষাসংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এই পরীক্ষা ২৪ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা দুই দফায় পিছিয়ে ৮ ডিসেম্বর করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024