বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রেমে পড়েছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

৭১ বছর বয়সে এসে নতুন করে প্রেমে পড়েছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। প্রেমিকার নাম একাতেরিনা কাতিয়া মিজ়ুলিনা। ৩২ বছরের ছোট মিজুলিনাকে বিখ্যাত পুতুল ‘বার্বি ডল’ এর সঙ্গে তুলনা করা হয়। বেশ কিছু প্রভাবশালী আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে এমনটা দাবি করা হয়েছে।

তবে পুতিন কিংবা একাতেরিনার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। একাতেরিনা কাতিয়া মিজুলিনার কাজের প্রধান অংশ রাশিয়া এবং তার প্রেসিডেন্টের বিরুদ্ধে যে কোনও সমালোচনা বন্ধ করা, বিশেষ করে ইউক্রেনের বিরুদ্ধে যুদ্ধের বিষয়ে।

রাশিয়ার বেশ কয়েকটি সংবামাধ্যম এবং টেলিগ্রাম চ্যানেল পুতিন এবং মিজুলিনা সম্পর্কে খবর পোস্ট করছে ও দাবি করছে যে তারা সম্প্রতি একে অপরের ঘনিষ্ঠ হয়েছে।

রুশ টেলিগ্রাম সাইট ক্রেমলেভস্কায়া তাবাকেরকা বলেছে, ‘এটি সম্পর্কে কথা বলার ক্ষেত্রে প্রত্যেকেই অত্যন্ত সতর্ক, কারণ কেউ ১০০% নিশ্চিত করে কিছু বলতে পারে না।’

মিজুলিনা ২০০৪ সালে লন্ডন বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ ওরিয়েন্টাল অ্যান্ড আফ্রিকান স্টাডিজ থেকে শিল্প ইতিহাস এবং ইন্দোনেশিয়ান ভাষায় ডিগ্রি নিয়ে স্নাতক হন। তিনি ২০১৭ সালে চীন সফররত সরকারি রাশিয়ান প্রতিনিধিদের অনুবাদক হিসাবে কাজ করেছিলেন।

এর আগে ২০১৪ সালে স্ত্রী লিউডমিলার সাথে বিচ্ছেদ হয় পুতিনের। এরপর ক্রিভোনোগিখ নামে এক স্ট্রিপ-ক্লাব মালিকের সঙ্গেও পুতিনের সম্পর্কের খবর শোনা যাচ্ছিল। তাদের এক সন্তানও রয়েছে বলে গুঞ্জন রয়েছে। এবার শোনা যাচ্ছে, ‘বার্বি ডলের’ প্রেমে হাবুডুবু খাচ্ছেন পুতিন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024